Deadbody Recover: সাদা প্লাস্টিক কাটা মুন্ডু, চুঁইয়ে পড়ছে রক্ত, মেট্রো সাইটে হাড়হিম করা ঘটনা

Crime News: শনিবার দুপুরে একটি ফোন আসে। সেই ফোনে জানানো হয়,  দক্ষিণ-পূর্ব দিল্লির নির্মীয়মাণ র‌্যাপিড মেট্রো সাইটে বেশ কয়েকটি প্লাস্টিকের প্যাকেট পড়ে রয়েছে। তার ভিতরে এক মহিলার খণ্ড-বিখণ্ড দেহ পড়ে রয়েছে।

Deadbody Recover: সাদা প্লাস্টিক কাটা মুন্ডু,  চুঁইয়ে পড়ছে রক্ত, মেট্রো সাইটে হাড়হিম করা ঘটনা
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 9:45 AM

নয়া দিল্লি: মেট্রোর কাজ চলছে। সেখানেই পড়ে ছিল বেশ কয়েকটি বড় বড় প্লাস্টিকের প্যাকেট(Plastic Packet)। নির্মাণকর্মীদের চোখে পড়তেই তারা খোঁজ-খবর শুরু করেন যে কেউ ওই প্যাকেট রেখেছেন কি না। কিন্তু কোনও সদুত্তর না মেলাতেই সন্দেহ হয়। প্যাকেটের ভিতরে উকি-ঝুঁকি মারতেই আঁতকে ওঠেন কর্মীরা। ভিতরে এসব কী? সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে এসে পুলিশ ওই প্লাস্টিকের প্যাকেট খুলতেই দেখতে পান, ভিতরে ভরা রয়েছে এক মহিলার খণ্ড-বিখণ্ড দেহ (Mutilated Body)। শনিবার দক্ষিণ-পূর্ব দিল্লির  (Delhi) সরাই কালে খানে নির্মীয়মাণ র‌্যাপিড মেট্রো সাইট (Metro Construction Site) থেকে এক মহিলার টুকরো করা দেহ উদ্ধার করা হয়।

পুলিশের তরফে জানানো হয়েছে, শনিবার দুপুরে একটি ফোন আসে। সেই ফোনে জানানো হয়,  দক্ষিণ-পূর্ব দিল্লির নির্মীয়মাণ র‌্যাপিড মেট্রো সাইটে বেশ কয়েকটি প্লাস্টিকের প্যাকেট পড়ে রয়েছে। তার ভিতরে এক মহিলার খণ্ড-বিখণ্ড দেহ পড়ে রয়েছে। এরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহের টুকরোগুলি উদ্ধার করে।

জানা গিয়েছে, একটি সাদা প্লাস্টিকে ওই মহিলার কাটা মুণ্ড ভরা ছিল। পাশে পড়ে থাকা আরও কয়েকটি প্লাস্টিক থেকে দেহের বাকি কাটা অংশগুলি উদ্ধার করা হয়। দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার রাজেশ দেও বলেন, “উদ্ধার হওয়া দেহের টুকরোগুলি এইমসের ট্রমা সেন্টারে পাঠানো হয়েছে। নিহত ওই মহিলার পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।”

দেহ উদ্ধারের পরই ঘটনাস্থলে ফরেন্সিক দল পাঠানো হয়। তারা বেশ কিছু নমুনা সংগ্রহ করেছে বলেই জানা গিয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, একটি খুনের মামলা দায়ের করা হয়েছে। গোটা মামলাটি খতিয়ে দেখা হচ্ছে। কোথা থেকে ওই দেহের টুকরো ভরা প্যাকেটগুলি এল, তা জানার জন্য ওই এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা হচ্ছে।