করোনার কবলে যোগী, আপাতত আইসোলেশনে

তাঁর দফতরের বেশ কয়েকজন করোনা পজিটিভ আসার পর কোয়ারেন্টিনে গিয়েছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী।

করোনার কবলে যোগী, আপাতত আইসোলেশনে
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Apr 14, 2021 | 1:32 PM

নয়া দিল্লি: করোনা আক্রান্ত যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। কয়েকদিন আগেই বঙ্গে প্রচার সেরে উত্তর প্রদেশ ফিরেছেন তিনি। তাঁর দফতরের বেশ কয়েকজন করোনা পজিটিভ আসার পর কোয়ারেন্টিনে গিয়েছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী। টুইটে তিনি লিখেছিলেন, “আমার দফতরের বেশ কয়েকজন আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন। এরা সকলেই আমার সংস্পর্শে থেকেছেন। যে কারণে আমি সাবধানতা অবলম্বন করে নিজেকে সেলফ আইসোলেট করে নিয়েছি। এখনও থেকে সমস্ত কাজ এবং বৈঠক ভার্চুয়ালি করব।” এরপর করোনা পরীক্ষা করানোর সিদ্ধান্ত নেন যোগী। যেখানে তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

রিপোর্ট পজিটিভ আসার কথা টুইট করে যোগী আদিত্যনাথ লিখেছেন, “সামান্য উপসর্গ দেখা দিতেই আমি করোনা পরীক্ষা করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। আমি আইসোলেশনে থেকে চিকিৎসকদের সব পরামর্শ মেনে চলছি। সব কাজ ভার্চুয়ালি চালিয়ে যাব।”

দেশের অন্যান্য অংশের মতো উত্তর প্রদেশেও করোনা পরিস্থিতি ক্রমশ শোচনীয় হয়ে উঠছে। গত ফ্রেব্রুয়ারি মাসেও যেখানে দৈনিক আক্রান্তের সংখ্যা হাজারের নিচে ছিল, সেখানে গত কয়েকদিনে উত্তর প্রদেশের দৈনিক আক্রান্তের সংখ্যা ১০ হাজার পেরিয়ে গিয়েছে।

যোগী আদিত্যাথের পাশাপাশি করোনা রিপোর্ট পজিটিভ এসেছে সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবেরও। প্রসঙ্গত, দেশে  গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ৮৪ হাজার ৩৭২ জন। প্রাণ হারিয়েছেন ১০২৭ জন। সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে ১ লক্ষ ১ হাজার ৬। করোনাকে পরাজিত করে সুস্থ হয়ে উঠেছেন ৮২ হাজার ৩৩৯ জন।

আরও পড়ুন: অম্বানীকাণ্ডের পর্দাফাঁস, সচিনের বাড়ি থেকে উদ্ধার ২ পাসপোর্ট সামনে আনল ভুয়ো এনকাউন্টারের ছক!