Video: নাচতে নাচতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ১৯ বছরের যুবকের

Video: নাচতে নাচতেই হঠাৎ পড়ে গেলেন ১৯ বছরের যুবক। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

Video: নাচতে নাচতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ১৯ বছরের যুবকের
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2023 | 8:08 AM

হায়দরাবাদ: আত্মীয়ের বিয়েতে মজা করতে গিয়েছিলেন যুবক। অনুষ্ঠানের বাড়িতে চলছে নাচ-গান। সেই উন্মাদনায় গা ভাসিয়েছিলেন যুবকও। কিন্তু সেই নাচই হল জীবনের শেষ নাচ। নাচতে নাচতেই হঠাৎ মাটিতে পড়ে গেলেন ১৯ বছর বয়সী যুবক। হায়দরাবাদ থেকে ২০০ কিলোমিটার দূরে নির্মল জেলার পারদি গ্রামের ঘটনা। এই মর্মান্তিক দৃশ্য ভিডিয়ো রেকর্ডও করা হয়েছে। এখনা তা সোশ্যাল মিডিয়ার পাতায় পাতায় ঘুরে বেড়াচ্ছে। এই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

একাধিক সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, শনিবার রাতে তেলঙ্গানার নির্মল জেলার পারদি গ্রামে এই ঘটনা ঘটে। মহারাষ্ট্রের বাসিন্দা মুত্যম। আত্মীয়ের বিয়ে উপলক্ষে তেলঙ্গানা গিয়েছিলেন তিনি। সেখানেই নাচতে নাচতে মৃত্য়ু হয়। সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, উদযাপনের মেজাজে রয়েছেন মুত্যম। গানের তালে তালে উদ্দাম নাচে মেতেছেন তিনি। সেখানে রয়েছে বিয়ে বাড়িতে আসা আরও অন্যান্য় অতিথিরাও। সেই সময় নাচতে নাচতে আচমকা মাটিতে পড়ে যেতে দেখা যায় যুবকে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, সেখানে উপস্থিত সকলে তাড়াতাড়ি ছুটে আসেন। তাঁকে অনেকবার ডাকাডাকি করা হয়। ধাক্কাও দেওয়া হয়। তবে কোনও সাড়া মেলে না মুত্যমের। সঙ্গে সঙ্গে তাঁকে ভাইসা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে যেতেই ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ডাক্তার জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে যুবকের। এই নিয়ে গত ৪ দিনে এরকম ঘটনা তেলঙ্গানায় দু’বার ঘটল। গত ২২ ফেব্রুয়ারি হায়দরাবাদে জিম করতে করতে হৃদরোগ আক্রান্ত হয়ে মারা যান এক পুলিশ কনস্টেবল।