Women harassment: মধ্যরাতে মহিলাকে একা পেয়ে শ্লীলতাহানির অভিযোগ খোদ ২ পুলিশকর্মীর বিরুদ্ধে

Kolkata: পুলিশ দেখে কোনও রকম সন্দেহ করেননি ওই মহিলা। উঠে পড়েন বাইকে। এরপরই...

Women harassment: মধ্যরাতে মহিলাকে একা পেয়ে শ্লীলতাহানির অভিযোগ খোদ ২ পুলিশকর্মীর বিরুদ্ধে
কসবা পুলিশ স্টেশন (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 12, 2021 | 9:28 AM

কলকাতা: কথায় আছে রক্ষকই যখন ভক্ষক। সেই প্রবাদেরই বাস্তবায়ন দেখল তিলত্তমা। মহিলাকে একা পেয়ে শ্লীলতাহানির অভিযোগ দুই পুলিশকর্মীর বিরুদ্ধে। ঘটনায় দু’জন পুলিশকর্মীকে গ্রেফতার করেছে কসবা থানা। মধ্যরাতে ওই মহিলার সঙ্গে অভব্য আচরণ করার অভিযোগ ওঠে বিধাননগর কমিশনারেটের দুই কর্মীর বিরুদ্ধে। বিধাননগর থানা থেকে তাঁদের গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে, ওই তরুণী আসানসোলের বাসিন্দা। বৃহস্পতিবার আসানসোল থেকে ফিরেছিলেন তিনি। সেই দিন রাতেই তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। সূত্রের খবর, কলকাতায় এক বন্ধুর বাড়ির যাওয়ার উদ্দেশ্যে সল্টলেক করুণাময়ী বাস-স্ট্যান্ডে রাত ১টা নাগাদ বাস থেকে নেমে দাঁড়িয়েছেন। মোবাইলে ব্যাটারি শেষ হয়ে যাওয়াতে অ্যাপ ক্যাব বুক করতে পারছিলেন না।

সেই সময় সাদা পোশাক পরিহিত দুই পুলিশকর্মী বাইকে এসে দাঁড়ায় ওই মহিলার সামনে। তাঁকে সাহায্য়ের আশ্বাস দেন তাঁরা। প্রতিশ্রুতি দেন ওই তরুণীকে গন্তব্যে পৌঁছে দেবেন। পুলিশের পোশাক দেখে কিছুটা নিশ্চিত হন মহিলা। সুরক্ষিত ভাবে গন্তব্যে পৌঁছাবেন ভাবেন। সেই কারণে বাইকেও উঠে পড়েন তিনি।

কিন্তু কিছুক্ষণের মধ্যেই যেন ভাঙল সেই ভ্রম। বাইপাসের ধারে বাইকে তুলে তাঁর শ্লীলতাহানি করার অভিযোগ ওঠে পুলিশ পরিচয় দেওয়া ওই দুই যুবকের বিরুদ্ধে। এরপর, প্রতিবাদ করলে গালিগালাজও করা হয় বলে জানিয়েছেন মহিলা। পরে বাইপাসের ধারে একটি কর্তব্যরত ট্রাফিক সার্জেন্টের কাছে অভিযোগ জানাতে চাইলে কসবা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। এরপর শনিবার অভিযুক্তদের গ্রেফতার করা হয়। পরে ঘটনাস্থল অনুযায়ী উত্তর দমদম থানায় অভিযোগ উত্তর দমদম থানায় পাঠানো হয়।

আরও পড়ুন: Hindustan Motors: একঘণ্টার জন্য ঘরে জ্বলবে আলো, ঘুরবে পাখা! ঠোঁটের কোণে চিলতে হাসি শ্রমিক আবাসনের বাসিন্দাদের

আরও পড়ুন: Weather Update: পশ্চিমী ঝঞ্ঝার বাধা কাটিয়ে ধীরে-ধীরে কমছে তাপমাত্রা! জাঁকিয়ে শীত এখন সময়ের অপেক্ষা