Newtown: উর্দিধারী দেখেই চম্পট, বাইকে ফিল্মি কায়দায় তাড়া করে নিউটাউনে ছিনতাইকারীদের ধরল পুলিশ

পুলিশ জানিয়েছে, একাধিক বাইক নিয়ে ছিনতাই করতে আসতেন ওই দুষ্কৃতীরা। কখনও বাইকের নম্বর প্লেট পাল্টেও নিয়ে আসাতেন অভিযুক্তরা।

Newtown: উর্দিধারী দেখেই চম্পট, বাইকে ফিল্মি কায়দায় তাড়া করে নিউটাউনে ছিনতাইকারীদের ধরল পুলিশ
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: Angshuman Goswami

Aug 04, 2022 | 4:38 PM

নিউটাউন: একের পর এক ছিনতাইয়ের ঘটনা ঘটছিল নিউটাউনে। পুলিশের চোখে ধুলো দিয়ে দুই দুষ্কৃতী ছিনতাই করেছিলেন বলে অভিযোগ। প্রতিবার আলাদা বাইক বা বাইকের নম্বর প্লেট বদলে চলছিল ছিনতাই। পুলিশের নজর এড়াতেই এই কৌশল নিয়েছিল ওই দুষ্কৃতীরা। কিন্তু এই চালাকি বেশি দিন টিকল না। পুলিশের তৎপরতায় শেষ পর্যন্ত ধরা পড়ে গেল তাঁরা। বুধবার একে বারে ফিল্মি কায়দায় বাইক নিয়ে তাড়া করে অভিযুক্ত দুই দুষ্কৃতীকে নিউটাউনের লোহাপুলের কাছ থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। জানা গিয়েছে, ধৃতেরা হাড়োয়ার বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, ছিনতাইয়ের ঘটনায় ধৃতেরা হলেন রাকিবুল ইসলাম ও ইয়ামিন মোল্লা। তাঁরা হাড়োয়ার বাসিন্দা। গত মাসের ১৪ তারিখ নিউটাউনের ডিসি ব্লকে এক জনের সোনার চেন ছিনতাই হয়। ২৮ তারিখ আরও একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে এফডি ব্লকে। এর মধ্যেও বেশ কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছিল। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। পুলিশ জানিয়েছে, একাধিক বাইক নিয়ে ছিনতাই করতে আসতেন ওই দুষ্কৃতীরা। কখনও বাইকের নম্বর প্লেট পাল্টেও নিয়ে আসাতেন অভিযুক্তরা। সন্দেহভাজনের তালিকা তৈরি করলেও ছিনতাইকারীদের চিহ্নিত করতে পারেনি পুলিশ।

বুধবার দুপুরে রাকিবুল এবং ইয়ামিন বাইক নিয়ে ছিনতাই করতে আসে নিউটাউন এলাকায়। সে সময় বাইকে করে টহলদারি চালাচ্ছিল পুলিশ। কিন্তু দুজনের গতিবিধি দেখে সন্দেহ হওয়ায় তাঁদের কাছে যায় টহলদারি পুলিশ। সে সময়ই বাইক নিয়ে চম্পট দেয় দুই দুষ্কৃতী। তাঁদের পিছনে ধাওয়া করেন পুলিশকর্মীরা।একে বার ফিল্মি কায়দায় তাঁদের তাড়া করে লোহাপুলের কাছে ধরে ফেলে পুলিশ। এর পর তাঁদের আটক করে জিজ্ঞাসাবাদ চালানো হয়। জিজ্ঞাসাবাদের সময় নিজেদের দুষ্কর্মের কথা স্বীকার করে নেন অভিযুক্তরা। এর পর তাঁদের গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার তাঁদের বারাসত আদালতে তোলা হয়েছিল। পুলিশ জানিয়েছে, ছিনতাই করা সামগ্রী এবং ছিনতাইয়ে ব্যবহৃত বাইক শীঘ্রই উদ্ধার করা হবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla