Kolkata Airport: মাঝ আকাশে বিমান সেবিকাদের সঙ্গে অভব্য আচরণ, মাঝরাতে ক্ষমা চেয়ে ছাড়া পেলেন তিন যাত্রী

Kolkata Airport: মাঝ আকাশেই তিন যাত্রীর বিরুদ্ধে অভিযোগ জানান বিমান সেবিকারা। এরপর বিমান অবতরণ করতেই আটক করা হয় ওই যাত্রীদের।

Kolkata Airport: মাঝ আকাশে বিমান সেবিকাদের সঙ্গে অভব্য আচরণ, মাঝরাতে ক্ষমা চেয়ে ছাড়া পেলেন তিন যাত্রী
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2022 | 12:00 PM

কলকাতা : বিমান সেবিকাদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠল তিন যাত্রীর বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে কলকাতা বিমানবন্দরে আটকে রাখা হল তাঁদের। মঙ্গলবার রাতে তাঁদের দীর্ঘক্ষণ আটক করে রাখা হয়। বারবার আবেদন জানানো সত্ত্বেও তাঁদের ছাড়া হয়নি। রাত বাড়লেও মুক্তি পাননি যাত্রীরা। পরে ক্ষমা চান তাঁরা। বিমান সেবিকাদের সঙ্গে ওই আচরণ করার জন্য ক্ষমা চেয়ে নেন যাত্রীরা। অনুশোচনাও প্রকাশ করেন লিখিত আকারে। এরপরই তাঁদের মুক্তি দেয় বিমান বন্দর কর্তৃপক্ষ।

আবুধাবি থেকে কলকাতাগামী বিমানে ওই ঘটনা ঘটে মঙ্গলবার। রাত ৮ টা ২৫ মিনিটে কলকাতা বিমানবন্দরে অবতরণ করে ওই আন্তর্জাতিক বিমান। মাঝ আকাশে বিমানের যাত্রী ও সেবিকাদের সঙ্গে অভব্য আচরণ ও দুর্ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ ওঠে। 6E 9320 ইন্ডিগো বিমানে খাবার পরিবেশন নিয়ে বাক-বিতণ্ডার সূত্রপাত হয়। পরবর্তী সময় বিমানে থাকা অন্যান্য যাত্রীরা প্রতিবাদ করলে তাঁদের সঙ্গেও অভব্য আচরণ করা হয় বলে অভিযোগ। অন্যান্য যাত্রীরা জানিয়েছেন, বিমান সেবিকাদের সঙ্গে দুর্ব্যবহার করেন ওই তিন জন।

মাঝ আকাশ বিমান সেবিকারা পাইলটকে পুরো ঘটনার কথা জানান। এরপর রাত ৮টা ২৫ মিনিটে কলকাতা বিমানবন্দরে অবতরণ করে ওই আন্তর্জাতিক বিমান। বিমান সেবিকাদের অভিযোগ পেয়েই তিন যাত্রীকে আটক করা হয়। পাইলটের অভিযোগের ভিত্তিতে, দীর্ঘক্ষণ তাঁদের আটকে রাখা হয় কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে। বিমান বন্দর কর্তৃপক্ষ ও সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের আধিকারিকরা আটকে রাখেন তাঁদের। পরবর্তী সময়ে নিজেদের কৃতকর্মের জন্য ক্ষমা চাইতে হয় তাঁদের। ক্ষমা চেয়ে আবেদন জানান তাঁরা। অনুশোচনা এবং ক্ষমাপ্রার্থী হয়ে লিখিত মর্মে আবেদনপত্র জমা দেওয়ায় অবশেষে তাঁদের বিমানবন্দর থেকে ছেড়ে দেওয়া হয়। রাত প্রায় আড়াইটা নাগাদ ছাড়া পান তাঁরা।

আরও পড়ুন : Dilip Ghosh on Jayprakash: বিক্ষুব্ধরাও শেষ মুহূর্তে জানতেন না! ‘কিছু যায় আসে না’, বলে দাবি দিলীপের

আরও পড়ুন : Kolkata Murder: থেঁতলে দেওয়া হয়েছে মাথা, শৌচাগারে পড়ে রক্তাক্ত দেহ, কাদের আসার কথা ছিল বাড়িতে?