Bangladeshi Arrested: জাল নথি বানিয়ে অনুপ্রবেশ, সল্টলেক সেক্টর ফাইভ থেকে গ্রেফতার ৪ বাংলাদেশি

Bangladeshi Arrested: আর এবার সীমান্তে নয়, খোদ কলকাতায় বেআইনি অনুপ্রবেশের জন্য রাজ্য পুলিশের এসটিএফ-এর হাতে গ্রেফতার চারজন বাংলাদেশী (Bangladeshi)।

Bangladeshi Arrested: জাল নথি বানিয়ে অনুপ্রবেশ, সল্টলেক সেক্টর ফাইভ থেকে গ্রেফতার ৪ বাংলাদেশি
চার বাংলাদেশি নাগরিক গ্রেফতার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2023 | 7:03 PM

কলকাতা: কখনও বেআইনি পাচার, কখনও আবার অনুপ্রবেশের জন্য সীমান্তে বিএসএফ এর হাতে বারংবার গ্রেফতার হয়েছেন বাংলাদেশী নাগরিকরা। সদা তৎপর থেকেছেন বিএসএফ জওয়ানরা। আর এবার সীমান্তে নয়, খোদ কলকাতায় বেআইনি অনুপ্রবেশের জন্য রাজ্য পুলিশের এসটিএফ-এর হাতে গ্রেফতার চারজন বাংলাদেশি (Bangladeshi)। শনিবার সকালে ধৃতদের গ্রেফতার করা হয় সল্টলেক সেক্টর ফাইভ থেকে।

পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম এসকে আবদুল্লা (২৪) বাড়ি ঢাকায়। ইমাম হোসেন (২৬)। তাঁর বাড়ি চট্টোগ্রামে। অবদুর সবুর (২৪)। তিনি চট্টোগ্রামের বাসিন্দা, এবং এমডি খইরুল ইসলাম (২৭)। তিনি খুলনা জেলায় থাকেন।

জানা গিয়েছে, এই চার অনুপ্রবেশকারী বাংলাদেশি জাল নথি বানিয়ে বেআইনি ভাবে ভারতে প্রবেশ করেছেন। শুধু তাই নয়,দীর্ঘদিন ধরে তাঁরা এখানে থেকে ভারতে প্রবেশের জাল নথি বানিয়ে অন্য বাংলাদেশি নাগরিকদের এদেশে প্রবেশে সহায়তা করছে। অভিযোগ, এই বেআইনি নথির মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে অনুপ্রবেশকারীদের প্রবেশ করতে সাহায্য করেন এরা।

এ দিন গোপন সূত্রে খবর পেয়ে এসটিএফ এদের গ্রেফতার করে। ইতিমধ্যেই একটি সুনির্দৃষ্ট মামলা রুজু করা হয়েছে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায়। একইসঙ্গে বিধাননগর আদালতে তোলা হলে ধৃতদের পুলিশ নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত শুরু করবে বলে জানা গিয়েছে।