Road Accident: ভিআইপি রোডের সিগন্যালে দাঁড়িয়ে থাকা বাইক, ডাম্পারে গাড়ির ধাক্কা, মৃত ৪, আহত ২

গভীর রাতে লেক টাউন থেকে এয়ারপোর্টের দিকে যাচ্ছিল একটি ডাম্পার। ভিআইপি রোডের উপর দমদম পার্ক সিগন্যালে দাঁড়িয়ে ছিল সেটি। তার ঠিক পিছনেই দাঁড়িয়েছিল একটি বাইক।

Road Accident: ভিআইপি রোডের সিগন্যালে দাঁড়িয়ে থাকা বাইক, ডাম্পারে গাড়ির ধাক্কা, মৃত ৪, আহত ২
দুর্ঘটনাগ্রস্ত গাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2023 | 10:55 AM

উল্টোডাঙা: রাতের শহরে দুর্ঘটনা কাড়ল প্রাণ। রবিবার ভোররাতে দুরন্ত গতিতে ছুটে আসা একটি এসইভি ধাক্কা মারে সিগন্যালে দাঁড়িয়ে থাকা বাইক ও ডাম্পারে। বেপরোয়া গাড়ির ধাক্কায় সিগন্যালে দাঁড়িয়ে থাকা বাইকআরোহী ছিটকে পড়েন রাস্তায়। গুরুতর জখম হয়েছেন তিনি। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। দুরন্ত গতিতে থাকা এসইউভি বাইকের পর ধাক্কা মারে দাঁড়িয়ে থাকা ডাম্পারে। এর জেরে ওই গাড়ির এবং তার যাত্রীদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। দুর্ঘটনার সময় গাড়িতে একর মহিলা-সহ মোট পাঁচ জন ছিলেন বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। তাঁদের মধ্যে তিন জনের মৃত্যু হয়েছে। অপর ২ জন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। রবিবার ভোররাতে ঘটনাটি ঘটেছে ভিআইপি রোডে। ভিআইপি রোডের দমদম পার্কের কাছে ঘটেছে এই দুর্ঘটনা। সেই সঙ্গে ঘটনার তদন্তও শুরু করেছে লেক টাউন থানার পুলিশ।

গভীর রাতে লেক টাউন থেকে এয়ারপোর্টের দিকে যাচ্ছিল একটি ডাম্পার। ভিআইপি রোডের উপর দমদম পার্ক সিগন্যালে দাঁড়িয়ে ছিল সেটি। তার ঠিক পিছনেই দাঁড়িয়েছিল একটি বাইক। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুসারে, বেপরোয়া গতিতে ছুটে আসা একটি SUV গাড়ি প্রথমে বাইকটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এর জেরে ছিটকে যান বাইক চালক। বাইকে ধাক্কা মেরে গাড়িটি সজোরে ধাক্কা মারে সামনের ডাম্পারে। পুলিশ সূত্রে খবর, গাড়িতে একজন মহিলা সহ ৫ জন ছিলেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। বাকিদের আশঙ্কাজনক অবস্থায় আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়ার হয়। সেখানে আরও দুজনের মৃত্যু হয়। দুজন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন।

লেক টাউন থানার পুলিশ দুর্ঘটনার তদন্তে নেমেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় মৃত বাইকআরোহীর নাম রোহিত কুমার। তিনি আদতে বিহারের বাসিন্দা। তবে কর্মসূত্রে বর্তমানে নিউটাউনে থাকেন তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘাতক গাড়ির মধ্যে থাকা ব্যক্তিরা সকলেই মদ্য়প ছিলেন। গাড়ির মধ্যে থেকে উদ্ধার হয়েছে খাবার। মৃত মহিলার নাম পূজা সিং। তিনি কলগার্ল হিসাবে কাজ করতে বলে জানা গিয়েছে। বাকি দুই মৃত রোহিত কুমার ও বাবলু কুন্ডু। রাকেশ মল্লিক ও কুন্দন মল্লিক নামের দুই হাওড়ার বাসিন্দা হাসাপাতালে চিকিৎসাধীন। বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা বলে পুলিশের প্রাথমিক অনুমান। আহত ও মৃতরা কমবয়সী