Accident in Salt Lake: সেক্টর ফাইভে মর্মান্তিক দুর্ঘটনা, স্কুটি চালককে পিষে দিয়ে পালাল স্কুল বাস

Accident in Salt Lake: স্কুটি চালককে পিষে দিয়ে চলে যায় স্কুল বাস। ঘাতক বাসটিকে আটক করেছে পুলিশ।

Accident in Salt Lake: সেক্টর ফাইভে মর্মান্তিক দুর্ঘটনা, স্কুটি চালককে পিষে দিয়ে পালাল স্কুল বাস
সল্টলেকে দুর্ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 11:40 AM

সল্টলেক : ফের ভয়াবহ দুর্ঘটনা সল্টলেক, সেক্টর ফাইভে। বেপরোয়া স্কুল বাসের ধাক্কায় মৃত্যু হল স্কুটি চালকের। বুধবার সকালে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। স্কুল বাসে ছিল পড়ুয়ারাও। সেই বাসই ধাক্কা মারে ওই স্কুটি চালককে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে ওই যুবককে মৃত বলে ঘোষণা করেছে পুলিশ। ইলেক্ট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ আটক করেছে ঘাতক বাসটিকে। এই ঘটনার পর পথচারী বা সাইকেল ও স্কুটি আরোহীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। যাঁরা ওই রাস্তা দিয়ে নিত্যদিন যাতায়াত করেন, তাঁদের দাবি, ওই জায়গায় সিগন্যালিং সিস্টেম ঠিক নেই, সেই কারণেই বারবার দুর্ঘটনা ঘটে।

ঘটনায় মৃত্যু হয়েছে হাওড়া সালকিয়ার বাসিন্দা লালটু বৈদ্য নামে এক যুবকের। স্কুটি নিয়ে সেক্টর ফাইভ থেকে নিউটাউনের দিকে যাচ্ছিলেন তিনি। সেই সময় তাঁর পিছন থেকে ধাক্কা মারে ওই বাস। ঘটনাটি ঘটে সেক্টর ফাইভের সিআরপিএফ ক্যাম্পের কাছে। এ দিন সকাল আটটা নাগাদ ঘটনাটি ঘটে।

একটি বেসরকারি স্কুলের বাস ওই যুবককে সজোরে ধাক্কা মারে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। স্কুটি আরোহীকে পিষে দিয়ে পালিয়ে যায় ওই স্কুল বাস। পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধার করে লালটু বৈদ্যকে। তাঁকে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর ঘাতক স্কুল বাস নিয়ে চম্পট দেন বাসের চালক। পরে বাসটিকে আটক করা হয়েছে। কী ভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখতে সিসিটিভি ফুটেজ যাচাই করছে পুলিশ।

পথচারীদের দাবি, তাঁদের নিরাপত্তার দিকে যাতে নজর দেওয়া হয়। এক ব্যক্তি সিগন্যালিং সিস্টেমের কথা উল্লেখ করেন। তাঁর দাবি, ওই জায়গায় বারবার ঘটছে দুর্ঘটনা।

আরও পড়ুন: Birbhum Bombing: প্রত্যেক পাড়ার সব বাড়িতে বোমা, কিন্তু গ্রেফতার কত? মুখ্যমন্ত্রীর নির্দেশের পর এ কী করে দেখাল বীরভূম জেলা পুলিশ!

আরও পড়ুন: Prayer for Anubrata Mondal: বগটুই-সিবিআই জোড়া চাপ, অনুব্রত-র জন্য যজ্ঞ হল তারাপীঠে