Actor Sujoy Prasad: পুজোর মুখে অভিনব উদ্যোগ, চোখ ধাঁধানো পোশাকের সম্ভারে ঝলমল করছে সুজয় প্রসাদের ‘শৃঙ্গার’

Actor Sujoy Prasad: ঘুরে দেখতে হলে চলে যেতে হবে হিন্দুস্তান পার্কের ‘আড্ডা ঘর’ ক্যাফেতে। দরজা খোলাথাকছে দুপুর ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত। থাকছে আধুনিক স্টাইল স্টেটমেন্টের সঙ্গে মানানসই নানাবিধ পোশাকের কালেকশন। থাকছে রকমারি সব শাড়ি।

Actor Sujoy Prasad: পুজোর মুখে অভিনব উদ্যোগ, চোখ ধাঁধানো পোশাকের সম্ভারে ঝলমল করছে সুজয় প্রসাদের ‘শৃঙ্গার’
কলকাতায় বড় প্রদর্শনীImage Credit source: TV 9 Bangla
Follow Us:
| Updated on: Sep 14, 2024 | 5:54 PM

কলকাতা: হাতে আর ক’টা দিন। রিমঝিম বৃষ্টির মাঝেই দোলা লেগে গিয়েছে কাশের বনে। কুমোরটুলিতে জোর তোড়জোড়। ব্যস্ততা বাড়ছে ঢাকিদের মধ্যে। শুরু হয়েছে কেনাকাটা। ছুটির দিনে বাজারে বাড়ছে ভিড়। এরইমধ্যে অভিনব উদ্যোগ অভিনেতা সুজয় প্রসাদ চট্টোপাধ্য়ায়ের। পুজোর আগেই আয়োজন করে ফেললেন বড় মাপের লাইফস্টাইল এগজিবিশনের। হিন্দুস্তান পার্কে বসে গেল সুজয়ের ‘শৃঙ্গারের’ বড় আসর। শুরু হয়ে গেল ১৪ সেপ্টেম্বর থেকে। চলবে ১৬ সেপ্টেম্বর সোমবার পর্যন্ত। থাকছে রকমারি সব পোশাক, সাজ-সরঞ্জাম। 

ঘুরে দেখতে হলে চলে যেতে হবে হিন্দুস্তান পার্কের ‘আড্ডা ঘর’ ক্যাফেতে। দরজা খোলাথাকছে দুপুর ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত। থাকছে আধুনিক স্টাইল স্টেটমেন্টের সঙ্গে মানানসই নানাবিধ পোশাকের কালেকশন। থাকছে রকমারি সব শাড়ি। ভিন্ন স্বাদের অলঙ্কারের পাশাপাশি থাকছে নব প্রজন্মের টি-শার্টেরও বড় সম্ভার। তাতেই থাকছে সলিল চৌধুরীর গানের লাইনে দিন বদলের ডাক। 

এই খবরটিও পড়ুন