১ মার্চ পর্যন্ত পুলিশি হেফাজত রাকেশ সিংয়ের, দুই ছেলেকে জামিন

রাকেশ সিং কোথা থেকে কোকেন পেতেন? হেফাজতে নিয়ে তারই সূত্র খুঁজবেন গোয়েন্দারা।

১ মার্চ পর্যন্ত পুলিশি হেফাজত রাকেশ সিংয়ের, দুই ছেলেকে জামিন
গ্রেফতারের পর রাকেশ সিং
Follow Us:
| Updated on: Feb 24, 2021 | 6:16 PM

কলকাতা: নিউ আলিপুর মাদক কাণ্ডে (New Alipur Drug Case) গ্রেফতার হওয়া বিজেপি নেতা রাকেশ সিং (Rakesh Singh)’কে ১ মার্চ পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দিল আদালত। পাশাপাশি পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে গ্রেফতার হওয়া রাকেশ সিংয়ের দুই ছেলে সাহেব ও শুভমের শর্তসাপেক্ষে জামিন মঞ্জুর হয়েছে।

মঙ্গলবার রাতে পূর্ব বর্ধমানের গলসি থেকে গ্রেফতার করা হয় রাকেশকে। এদিন ভোরেই তাঁকে লালবাজারে নিয়ে আসেন কলকাতা পুলিশের একটি দল। তারপর তাঁকে আলিপুর আদালতে তোলা হয় এদিন। আলিপুর জাজ কোর্টের বিচারক বিজেপি নেতাকে ১ মার্চ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেন। এদিকে তাঁর দুই ছেলেকে শর্তসাপেক্ষে জামিন মঞ্জুর করে আদালত। তাঁদের প্রতিদিন পুলিশ অফিসারের কাছে হাজিরা দিতে বলা হয়েছে। ২৩ তারিখ ফের শুনানি হবে এই মামলায়।

আরও পড়ুন: ধাক্কাধাক্কিতে পড়ে গেলেন, গলা ফাটালেন পুলিশের বিরুদ্ধে, রাকেশকে আদালতে পেশ করার সময়ে ধুন্ধুমার

পামেলা গোস্বামীকে (Pamela Goswami) জিজ্ঞাসাবাদ করে বিস্ফোরক তথ্য উঠে এসেছে লালবাজারের গোয়েন্দাদের হাতে। কলকাতা পুলিশের দাবি, পামেলা গোস্বামী জেরায় জানিয়েছেন, রাকেশ সিং (Rakesh Singh) তাঁকে কোকেন সরবরাহ করতেন। এ ক্ষেত্রে তাঁদের মধ্যস্থতা করত দুই লিঙ্কম্যান। তারা রাকেশ সিংয়ের থেকে কোকেন পামেলার কাছে পৌঁছে দিত। ওই দুই ব্যক্তির খোঁজ করছেন আধিকারিকরা। কিন্তু রাকেশ সিং কোথা থেকে কোকেন পেতেন? তারই সূত্র খুঁজছেন গোয়েন্দারা। এখন তাঁকে হেফাজতে নিয়ে তারই উত্তর খুঁজবেন তদন্তকারী অফিসাররা।