১০২ জ্বর ফিরহাদ হাকিমের, সঙ্গে পেটে ব্যথা, কিন্তু হাসপাতালে যেতে চান না মন্ত্রী

যদিও ববি হাকিমের অসুস্থতার খবর মিলতেই এসএসকেএম হাসপাতালে প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। তাঁর জন্য উডবার্ন ওয়ার্ডের ১০৫ নম্বর কেবিন তৈরি রাখা হয়েছে।

১০২ জ্বর ফিরহাদ হাকিমের, সঙ্গে পেটে ব্যথা, কিন্তু হাসপাতালে যেতে চান না মন্ত্রী
ফাইল ছবি
Follow Us:
| Updated on: May 18, 2021 | 11:41 PM

কলকাতা: প্রেসিডেন্সি জেলে আচমকাই মারাত্মক জ্বর এল ফিরহাদের হাকিমের। নারদকাণ্ডে অভিযুক্ত রাজ্যের পরিবহণ মন্ত্রীর প্রায় ১০২ জ্বর চলে এসেছে। সঙ্গে রয়েছে পেটে ব্যথাও। এই পরিস্থিতিতে তাঁকে উন্নত চিকিৎসা দিতে এসএসকেএম হাসপাতালে নিয়ে যেতে চাইছে জেল কর্তৃপক্ষ। সূত্রের খবর, মন্ত্রী নিজে হাসপাতালে যেতে নিমরাজি। যদিও ববি হাকিমের অসুস্থতার খবর মিলতেই এসএসকেএম হাসপাতালে প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। তাঁর জন্য উডবার্ন ওয়ার্ডের ১০৫ নম্বর কেবিন তৈরি রাখা হয়েছে।

গত রবিবার থেকেই একাধিক শারীরিক জটিলতায় ভুগছেন ববি। তাঁর কোলাইটিসের সমস্যা রয়েছে। যে কারণে কলকাতা পুরসভার মুখ্য প্রশাসকের পেটে ব্যথাও শুরু হয়েছে বলে খবর। যদিও জেল হাসপাতালের চিকিৎসকরা সকাল থেকেই সবরকম ওষুধপত্র দিয়েছেন। তারপর জ্বর কিছুটা হলেও নেমেছে। কিন্তু, তাঁর পেটের সমস্যার মিটছে না। পেটের সমস্যার কারণেও জ্বর এসে থাকতে পারে এমন অনুমান করা হচ্ছে। কিন্তু করোনা পরিস্থিতিতে জ্বর থাকায় তাঁকে বারবার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হলেও ববি রাজি হননি বলে খবর। আপাতত তিনি ঘুমিয়ে রয়েছেন। তাই এখন কেউ বিরক্ত করছেন না।

আরও পড়ুন: ‘কেউ হাইকোর্টের সামনে যাবেন না’, করজোড়ে অনুরাগীদের শান্ত থাকার আবেদন ববি-কন্যার

নারদ মামলার গ্রেফতার হওয়া চার নেতার মধ্যে তিনজন আজ সারাটা দিন এসএসকেএম কাটিয়েছেন। শারীরিক অসুস্থতার কারণে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন তিনজনেই। কিন্তু ফিরহাদ কেন অসুস্থতার কারণেও হাসপাতালে আসতে চাইলেন, তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। যদিও শেষ পাওয়া খবরে এখন কিছুটা ভাল রয়েছেন ফিরহাদ। তবে যে কোনও পরিস্থিতিতে তাঁকে হাসপাতালে নিয়ে আসার জন্য তৈরি রয়েছে জেল কর্তৃপক্ষও।

আরও পড়ুন: নারদ মামলায় তৃণমূলের হয়ে আইনি লড়াইয়ে নামছেন অভিষেক মনু সিঙ্ঘভি, সঙ্গে থাকছেন কল্যাণ