নিহত একের পর এক দলীয় কর্মী, তড়িঘড়ি রাজ্যে আসার সিদ্ধান্ত জেপি নাড্ডার

ভোট মেটার একদিনের মধ্যেই তড়িঘড়ি তিনি বঙ্গে আসার সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর বিজেপি সূত্রে।

  • TV9 Bangla
  • Published On - 22:54 PM, 3 May 2021
নিহত একের পর এক দলীয় কর্মী, তড়িঘড়ি রাজ্যে আসার সিদ্ধান্ত জেপি নাড্ডার
ফাইল ছবি

কলকাতা: ভোট মেটার পর থেকেই রাজ্যে অবিরাম রক্ত ঝরে চলেছে। নির্বাচন চলাকালীন যে ধরনের হিংসার ছবি দেখা যায়নি, সেটাই এখন দেখা যাচ্ছে রাজ্যের কোনায় কোনায়। বেশিরভাগ ক্ষেত্রেই আক্রান্ত হতে হয়েছে বিজেপি কর্মী সমর্থকদের। বিজেপির দাবি, ভোটে জেতার পর থেকেই প্রতিহিংসার রাজনীতি করতে নেমে তৃণমূল। বিষয়টি নিয়ে রাজ্যপালের হস্তক্ষেপ দাবি করেছে বিরোধীরা, এর পাশাপাশি রিপোর্ট তলব করেছে স্বরাষ্ট্রমন্ত্রক। তবে এখানেই থেমে না থেকে আগামিকালই রাজ্যে আসতে চলেছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

বিজেপি সূত্রে দাবি, গতকাল ফল প্রকাশের পর এখনও পর্যন্ত কমপক্ষে ৯ জন দলীয় কর্মীকে হত্যা করা হয়েছে। উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ, সর্বত্র এই হিংসার রাজনীতি দেখতে পাওয়া যাচ্ছে। মারধর এবং সংঘর্ষের গটনা ঘটেছে প্রায় সব জেলায়। এই অবস্থায় নিহত বিজেপি কর্মীদের পরিবারের পাশে দাঁড়াতে রাজ্যে আসতে চলেছেন বিজেপির শীর্ষ নেতা জেপি নাড্ডা। একের পর এক হিংসার ঘটনা ঘটতে থাকায় ভোট মেটার একদিনের মধ্যেই তড়িঘড়ি তিনি বঙ্গে আসার সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর বিজেপি সূত্রে।

আরও পড়ুন: ভোট মিটতেই হিংসা বঙ্গে, রাজ্যের কাছে রিপোর্ট চাইল স্বরাষ্ট্র মন্ত্রক

রাজ্যে এসে দলীয় নেতৃত্বের সঙ্গেও তিনি বৈঠক করতে পারেন। এমন পরিস্থিতিতে কী ভাবে আক্রমণ প্রতিহত করা যায় তা নিয়ে তিনি রাজ্যে নেতাদের সঙ্গে আলোচনা করতে পারেন। যেভাবে একের পর এক হিংসার ঘটনা ঘটে চলেছে তাতে দিল্লির কেন্দ্রীয় নেতারা অত্যন্ত উদ্বেগে রয়েছেন বলে খবর। আগামিকাল রাজ্যে এসে তিনি বুধবার পর্যন্ত থাকবেন বলে জানা গিয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টার মধ্যেই তিনি কলকাতা চলে আসতে পারেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: ফোনে এসেছে সেই এসএমএস! নন্দীগ্রামের গণনার কারচুপি নিয়ে আসল তথ্য ফাঁস মমতার