Arpita Mukherjee: পার্থর মতো এবার রামকৃষ্ণ কথামৃতে মন দিয়েছেন অর্পিতাও

Arpita Mukherjee: আলিপুর মহিলা সংশোধনাগারে আপাতত কথামৃত পড়েই সময় কাটাচ্ছেন অর্পিতা। বুধবার সংশোধনাগারের বাইরে এই কথা জানালেন অর্পিতার আইনজীবী নিজেই।

Arpita Mukherjee: পার্থর মতো এবার রামকৃষ্ণ কথামৃতে মন দিয়েছেন অর্পিতাও
অর্পিতা মুখোপাধ্যায় (গ্রাফিক্স - টিভি নাইন)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 7:48 PM

প্রদীপ্ত কান্তি ঘোষ

মন ভাল রাখতে রামকৃষ্ণ কথামৃতের জুরি মেলা ভার। গ্রেফতারির পর তাই আগেই রামকৃষ্ণ কথামৃতে মন দিয়েছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। মন শান্ত রাখার জন্য চেয়ে নিয়েছিলেন রামকৃষ্ণ কথামৃত। এবার সেই পথে তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়ও। তিনিও আপাতত রামকৃষ্ণ কথামৃত পড়েই মন শান্ত রাখার চেষ্টা করছেন। আলিপুর মহিলা সংশোধনাগারে আপাতত কথামৃত পড়েই সময় কাটাচ্ছেন অর্পিতা। বুধবার সংশোধনাগারের বাইরে এই কথা জানালেন অর্পিতার আইনজীবী সোহম বন্দ্যোপাধ্যায় নিজেই।

নিয়োগ দুর্নীতিতে গ্রেফতারির পর আপাতত জেল হেফাজতে রয়েছেন অর্পিতা মুখোপাধ্যায়। আগামিকাল (বৃহস্পতিবার) তাঁকে ফের আদালতে পেশ করা হবে। আর তার আগে আপাতত রামকৃষ্ণ কথামৃতে মন দিয়েছেন অর্পিতা।  আলিপুর মহিলা সংশোধনাগারে বসে মন শান্ত রাখার জন্য রামকৃষ্ণ কথামৃত পড়েই সময় কাটাচ্ছেন তিনি। শুধু তাই নয়, আইনজীবী সোহম বন্দ্যোপাধ্যায় আরও জানিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দাদের তদন্তে সহযোগিতাও করছেন অর্পিতা। মঙ্গলবার অর্পিতা মুখোপাধ্যায়কে জেরা করতে আলিপুর মহিলা সংশোধনাগারে গিয়েছিলেন ইডি আধিকারিকরা। সেখানে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকদের প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি।

এদিকে অর্পিতা জামাকাপড় সংক্রান্ত যে সমস্যা ছিল, সেগুলিও আপাতত মিটে গিয়েছে বলেই জানা গিয়েছে। অর্পিতার আইনজীবীরা এদিন সংশোধনাগারে এসে তাঁর প্রয়োজনীয় জামাকাপড় দিয়ে গিয়েছেন বলে সূত্র মারফত জানা গিয়েছে। এর আগে অর্পিতা মুখোপাধ্যায় কিছুটা বিরক্তই হয়েছিলেন। কারণ, তাঁর জিন্স কাঁচলে শুকোচ্ছিল না। তবে আপাতত আইনজীবীরা তাঁর জন্য জামাকাপড় দিয়ে যাওয়ায় সেই সমস্যা কিছুটা মিটেছে।

উল্লেখ্য, নিয়োগ দুর্নীতির তদন্তে নেমে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা অর্পিতা মুখোপাধ্য়ায়ের দুটি ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধার করেছিল। টাকার পাহাড় যাকে বলে আর কি! আগামিকাল অর্পিতা মুখোপাধ্যায়কে আবার পেশ করা হবে আদালতে। তার আগে মঙ্গলবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা তাঁকে বেশ কয়েক ঘণ্টা ধরে জেরা করেছেন। আর সেখানে ইডি গোয়েন্দাদের তদন্তে সবরকমভাবে সহযোগিতা করছেন অর্পিতা।