Baguiati Youth Death: পুরী যাওয়ার পরের দিনই রহস্যমৃত্যু যুবকের, দেহ ফেলেই পালিয়ে আসল বন্ধুরা

Baguiati: স্থানীয় সূত্রে খবর, চয়ন কলকাতার বাগুইআটির বাসিন্দা। ওই যুবক আর তাঁর তিন বন্ধু মিলে ঠিক করেন পুরী বেড়াতে যাবেন।

Baguiati Youth Death: পুরী যাওয়ার পরের দিনই রহস্যমৃত্যু যুবকের, দেহ ফেলেই পালিয়ে আসল বন্ধুরা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2022 | 8:05 AM

কলকাতা: বন্ধুদের সঙ্গে পুরী বেড়াতে গিয়েছিলেন। পাঁচ জনের একটি দল গিয়েছিল বেড়াতে। কিন্তু হঠাৎ এমন দুর্যোগ নেমে আসবে হয়ত কেউ কল্পনাও করেননি। পুরীর হোটেলের চার তলা থেকে পড়ে গিয়ে রহস্য মৃত্যু যুবকের। মৃত যুবকের নাম চয়ন সরকার (২৫) ওরফে প্রেম। এদিকে, ছেলের মৃত্যুর খবর পাওয়া মাত্রই কান্নায় ভেঙে পড়েছে গোটা পরিবার।

কী ঘটেছে?

স্থানীয় সূত্রে খবর, চয়ন কলকাতার বাগুইআটির বাসিন্দা। ওই যুবক আর তাঁর তিন বন্ধু মিলে ঠিক করেন পুরী বেড়াতে যাবেন। সেই মোতাবেক একটি গাড়িও ভাড়া করেন তাঁরা। গাড়ির চালক ছিলেন অরিজিৎ নন্দী নামে আর এক যুবক। গত ৬ এপ্রিল পাঁচ জন পৌঁছান পুরীতে। সেখানের একটি হোটেলের ৪০৪ নম্বর রুমে ওঠেন তাঁরা। এরপর ৭ এপ্রিল আচমকাই প্রেম ব্যালকনি থেকে নিচে পড়ে যান বলে জানা গিয়েছে।ঘটনার খবর পেয়ে পুরীর সি বিচ পুলিশ স্টেশনের আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছন। তাঁরাই প্রথমে চয়নকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসার অবনতি হওয়ায় ভুবনেশ্বরের এইমস (AIIMS) হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু তারপরও বাঁচান সম্ভব হয়নি যুবককে। এইমসেই মৃত্যু হয় তাঁর।

এদিকে, গোটা ঘটনার খবর পাওয়া মাত্রই চয়নের বাবা সঞ্জীব সরকার পুরীতে পৌঁছান। তিনি সি বিচ থানায় ছেলেকে খুনের অভিযোগ দায়ের করেছেন। ছেলের বন্ধুরাই তাঁর ছেলেকে মেরে ফেলেছে বলে অভিযোগও করেছেন তিনি। এদিকে সেখানকার পুলিশকে না জানিয়েই চয়নের বন্ধুরা গাড়ি নিয়ে কলকাতায় ফিরে আসে। আর এখানেই দানা বেঁধেছে সন্দেহ।

পুরী সি বিচ থানার পুলিশ তদন্তে নেমে শনিবার কলকাতায় আসে। যে গাড়িটিতে চড়ে চয়নরা পুরীতে গিয়েছিলেন, তার নম্বর ধরে খোঁজ করতে গিয়ে উল্টো ডাঙায় সেই গাড়িটির খোঁজ পাওয়া যায়। এরপরই উল্টোডাঙ্গা থানার পুলিশের সহযোগিতায় গাড়ির চালক অরিজিৎ নন্দীকে গ্রেফতার করা হয়েছে। তাকে আজ কোর্টে তুলে ট্রানজিট রিমান্ডে নিয়েছে পুলিশ। বাকি বন্ধুদের খোঁজ চলছে বলে পুলিশ জানিয়েছে।

আরও পড়ুন: Tribeni Ganga Ghat: ঘাটেই পড়ে জামা-কাপড়, জলে ডুব দিতেই ‘হারিয়ে’ গেল বছর সতেরো-র প্রিয়াংশু