Bengal BJP: কাঁকুরগাছির অভিজিতের দাদার ওপর হামলার তদন্তে CRPF এর উচ্চপদস্থ কর্তা

Bengal BJP: হাইকোর্টের নির্দেশে দাদা বিশ্বজিৎ সিআরপিএফ নিরাপত্তা পান, তারপরও কী করে এই ঘটনা ঘটলো তার তদন্ত করলেন সিআরপিএফ কর্তা। কোথায় ঘটনাটি ঘটেছে, কীভাবে ঘটেছে, সে ব্যাপারে বিশ্বজিৎ ও তাঁর নিরাপত্তায় মোতায়েন থাকা সিআরপিএফ জওয়ানদের সঙ্গে কথা বলেন অফিসার।

Bengal BJP: কাঁকুরগাছির অভিজিতের দাদার ওপর হামলার তদন্তে CRPF এর উচ্চপদস্থ কর্তা
ভোট পরবর্তী হিংসায় 'খুন' কাঁকুরগাছির অভিজিৎ সরকারের দাদাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 4:29 PM

 কলকাতা: রঙ খেলার দিন কাঁকুরগাছির ভোট পরবর্তী হিংসায় নিহত অভিজিৎ সরকারের দাদার উপর আক্রমণের ঘটনা ঘটে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। সেই ঘটনার তদন্তে এলেন সিআরপিএফের এক উচ্চপদস্থ কর্তা। যেহেতু হাইকোর্টের নির্দেশে দাদা বিশ্বজিৎ সিআরপিএফ নিরাপত্তা পান, তারপরও কী করে এই ঘটনা ঘটলো তার তদন্ত করলেন সিআরপিএফ কর্তা। কোথায় ঘটনাটি ঘটেছে, কীভাবে ঘটেছে, সে ব্যাপারে বিশ্বজিৎ ও তাঁর নিরাপত্তায় মোতায়েন থাকা সিআরপিএফ জওয়ানদের সঙ্গে কথা বলেন অফিসার।

পাশাপাশি কলকাতা পুলিশের কর্মীদের সঙ্গেও কথা বলেন তিনি। এলাকায় কোথায় কোথায় সিসিটিভি আছে সে ব্যাপারেও খোঁজ নেন সিআরপিএফ কর্তা। বিশ্বজিৎ সরকারের বক্তব্য, সেদিন তৃণমূলের আক্রমণের পর সিআরপিএফ জওয়ানরাই তাঁকে উদ্ধার করেন।

প্রসঙ্গত, এ বছর দোলের দিন কাঁকুরগাছি এলাকায় বিজেপি কর্মী বিশ্বজিৎ সরকারকে মারধরের অভিযোগ। অভিযোগ, বাড়ির সামনেই শাসকদলের দুষ্কৃতীরা তাঁকে বেধড়ক মারধর করা হয়। নারকেলডাঙা থানায় বিজেপির তরফ থেকে অভিযোগ দায়ের করা হয়। বিশ্বজিৎকে চিকিৎসার জন্য এনআরএস হাসপাতালে ভর্তি করা হয়। বিশ্বজিৎ অভিযোগ করেন, লোকসভা নির্বাচনের আগে ভয়ের পরিবেশ তৈরি করার জন্যই এইগুলো করা হচ্ছে।