‘মমতার নাকের ডগায় হাজার কোটির তোলাবাজি’, অডিয়ো টেপ হাতিয়ার করে দাবি বিজেপির

অডিয়ো টেপে শহরের বুকে রাজারহাট এলাকায় সিন্ডিকেটের রমরমা এবং তোলাবাজির প্রমাণ উঠে এসেছে বলে দাবি করেছে গেরুয়া শিবির।

'মমতার নাকের ডগায় হাজার কোটির তোলাবাজি', অডিয়ো টেপ হাতিয়ার করে দাবি বিজেপির
ছবি- টুইটার
Follow Us:
| Updated on: Apr 03, 2021 | 11:12 PM

নয়া দিল্লি: কয়লাপাচার কাণ্ডের অন্যতম অভিযুক্ত লালা ঘনিষ্ঠ জনৈক ব্যবসায়ী গণেশ বাগাড়িয়ার একটি চাঞ্চল্যকর অডিয়ো টেপকে হাতিয়ার করে তৃণমূলের বিরুদ্ধে আবারও তোপ দাগল বিজেপি। সেই অডিয়ো টেপে শহরের বুকে রাজারহাট এলাকায় সিন্ডিকেটের রমরমা এবং তোলাবাজির প্রমাণ উঠে এসেছে বলে দাবি করেছে গেরুয়া শিবির। শনিবার এক দিল্লি বিজেপির সদর দফতরে সাংবাদিক বৈঠক করে তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির পর্দাফাঁসের দাবি করে বিজেপি।

বিজেপির দাবি, “তিনটি অডিয়ো টেপ প্রকাশ্যে এসেছে। সেই অডিয়ো টেপই প্রমাণ, কীভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাকের ডগায় দুর্নীতি এবং কাটমানির রমরমা চলছে। সরকারি পরিকাঠামোকে কাজে লাগিয়েই এই তোলাবাজি চলছে। এবং মুখ্যমন্ত্রী তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ বিনয় মিশ্র এজেন্ট হয়ে সবার থেকে তোলা তুলছেন।”

সাংবাদিক বৈঠক করে বিজেপি মুখপাত্র গৌরব ভাটিয়া আরও দাবি করেন, “তোলাবাজি এমন পর্যায়ে পৌঁছেছে যে প্রত্যেক মাসে টার্গেট বেঁধে দেওয়া হচ্ছে।” গোটা তোলাবাজির চক্রটি ৯০০-১০০০ কোটি টাকার বলে অভিযোগ করেছে বিজেপি। গণেশ বাগাড়িয়া নামক এই ব্যবসায়ী লালা ওরফে অনুপ মাজির ঘনিষ্ঠ বলেই দাবি গেরুয়া শিবিরের।