KMC: হঠাৎ অসুস্থ মীনাদেবী, পুরনিগমেই হল সেবা-শুশ্রূষা, আইসক্রিম এগিয়ে দিলেন মেয়র ফিরহাদ

Meena Devi Purohit: বিজেপি কাউন্সিলরের শারীরিক অসুস্থতা উদ্বিগ্ন হয়ে পড়েন বাকিরাও। পুরনিগমে তাঁকে নিজের ঘরে নিয়ে গিয়ে বসানো হয়। ছুটে আসেন কলকাতা পুরনিগমের মেয়র ফিরহাদ হাকিম নিজেও।

KMC: হঠাৎ অসুস্থ মীনাদেবী, পুরনিগমেই হল সেবা-শুশ্রূষা, আইসক্রিম এগিয়ে দিলেন মেয়র ফিরহাদ
পুরনিগমের অধিবেশন চলাকালীন হঠাৎ অসুস্থ মীনাদেবী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 8:44 PM

কলকাতা: কলকাতা পুরনিগমের (KMC) অধিবেশন চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন বিজেপির পরিষদীয় দলনেত্রী মীনাদেবী পুরোহিত (Meenadebi Purohit)। আজ অধিবেশনের সময় বক্তব্য রাখছিলেন তিনি। সেই সময়েই হঠাৎ শারীরিক অসুস্থতা বোঝ করেন বিজেপি নেত্রী মীনাদেবী পুরোহিত। কথা বলতে বলতে নিজের বক্তব্য থামিয়ে দেন তিনি। বিজেপি নেত্রী যে শারীরিকভাবে অসুস্থ বোধ করছেন, তা বুঝতে পেরে পুরনিগমের চেয়ারপার্সন মালা রায় সঙ্গে সঙ্গে মীনাদেবী পুরোহিতকে অনুরোধ করেন, বক্তব্য থামিয়ে বসে পড়ার জন্য। মালা রায় তাঁকে অনুরোধ করেন, তিনি যেন আর বক্তব্য না রাখেন অসুস্থ অবস্থায়। জানা যাচ্ছে, বিজেপি নেত্রীর নিঃশ্বাস নিতে সমস্যা হচ্ছিল। যেন, কেউ তাঁর গলা চেপে ধরে রেখেছে। বিজেপি কাউন্সিলরের শারীরিক অসুস্থতা উদ্বিগ্ন হয়ে পড়েন বাকিরাও। পুরনিগমে তাঁকে নিজের ঘরে নিয়ে গিয়ে বসানো হয়। ছুটে আসেন কলকাতা পুরনিগমের মেয়র ফিরহাদ হাকিম নিজেও। বিজেপি কাউন্সিলর সজল ঘোষও ছুটে আসেন মীনাদেবী পুরোহিতের ঘরে।

পুরনিগমেই চিকিৎসার ব্যবস্থা করা হয় মীনাদেবী পুরোহিতের। পুরনিগমেরই অপর এক কাউন্সিলর মীনাক্ষী মুখোপাধ্য়ায় পেশায় চিকিৎসক। তিনিই মীনাদেবী পুরোহিতের শারীরিক অবস্থা পরীক্ষা করে দেখেন। বেশ কিছুক্ষণ ধরে  সেবা-শুশ্রূষা করার পর কিছুটা সুস্থ হয়ে ওঠেন বিজেপি কাউন্সিলর। জানা যাচ্ছে, মীনাদেবী পুরোহিতের রক্তে সুগারের পরিমাণ হঠাৎ কমে গিয়েছিল। সেই কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি।

এদিকে মীনাদেবী পুরোহিত অসুস্থ হয়ে পড়তেই তৃণমূল-বিজেপি উভয় শিবিরের কাউন্সিলরদের মধ্য়েই উদ্বেগ দেখা যায়। মেয়র নিজে ছুটে আসেন মীনাদেবী পুরোহিতকে দেখতে। সুগারের পরিমাণ কমে গিয়েছে জানতে পেরে, তড়িঘড়ি মীনাদেবী পুরোহিতের জন্য আইসক্রিমের ব্যবস্থাও করা হয়। মেয়র ফিরহাদ হাকিম নিজে হাতে আইসক্রিমের উপর টপিংস সাজিয়ে দেন। কাউন্সিলরদের সেবা-শুশ্রূষার পর ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন বিজেপি নেত্রী। তবে মীনাদেবীর শারীরিক অসুস্থতা ঘিরে এদিন শাসক-বিরোধী নির্বিশেষে সব পক্ষের কাউন্সিলরদের মধ্যে যে উদ্বেগ ছিল, তা চোখে পড়ার মতো। মেয়র নিজে এসে দাঁড়িয়ে থেকে তাঁর শারীরিক সেবা-সুশ্রুষা ঠিক ঠাক হচ্ছে কি না, সেই খোঁজ নেন।