পামেলা মাদকাসক্ত জানিয়ে আগেই লালবাজারের দ্বারস্থ হয়েছিলেন নেত্রীর বাবা

প্রবীরের জন্যই মাদকের নেশা ধরেছিলেন পামেলা (Pamela Goswami)। অভিযোগ জানিয়েছিলেন নেত্রীর বাবা।

পামেলা মাদকাসক্ত জানিয়ে আগেই লালবাজারের দ্বারস্থ হয়েছিলেন নেত্রীর বাবা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2021 | 2:18 PM

কলকাতা: ভোটের আগে বিভিন্ন দলের নেতা-নেত্রীদের বিরুদ্ধে অভিযোগ ওঠার ঘটনা নতুন নয়। বিজেপির দাবি, তেমনই কোনও ষড়যন্ত্রের শিকার পামেলা গোস্বামী (Pamela Goswami)। শুক্রবার পামেলা গ্রেফতার হওয়ার পর এমনটাই দাবি করেছে গেরুয়া শিবির। তবে পামেলার মাদক যোগ যে অনেক আগে থেকেই ছিল, তা প্রমাণ হল পামেলার বাবার করা একটি অভিযোগের ভিত্তিতে।

জানা যাচ্ছে, পামেলা সদ্য গ্রেফতার হলেও তাঁর সঙ্গে মাদকের সম্পর্ক নতুন নয়। ২০২০-তেই লালবাজারে সে কথা জনিয়েছিলেন এই বিজেপি নেত্রীর বাবা। অভিযোগ ছিল, পামেলার সঙ্গী প্রবীর কুমার দে’র বিরুদ্ধে। পামেলার বাবা জানিয়েছিলেন, এই প্রবীরই তাঁর মেয়েকে বিপথে নিয়ে যাচ্ছে। প্রবীরের জন্য পামেলা মাদক গ্রহণ করা শুরু করেছিলেন বলেও পুলিশকে জানিয়েছিলেন তিনি। এমনকি পামেলা বাড়িও ছেড়েছিলেন প্রবীরকে সঙ্গী করেই।

মেয়ের এই পরিণতিতে কলকাতার পুলিশ কমিশনার ও কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের দ্বারস্থ হয়েছিলেন তিনি। প্রবীর এবং পামেলার উপর নজর রাখতেও বলেছিলেন তিনি। তবে তারপর পুলিশের তরফে কোনও ব্যবস্থা নেওয়া হয়েছিল কিনা, তা এখনও জানা যায়নি।

উল্লেখ্য, শুক্রবার পামেলা ও প্রবীরের গ্রেফতারি আচমকা হয়নি। পুলিশের কাছে খবর ছিল আগে থেকেই। কার্যত ফাঁদ পেতেই গ্রেফতার করা হয়েছে তাঁদের। তবে, ২০২০ তে বিষয়টি সামনে আসা সত্ত্বেও কেন পুলিশের পদক্ষেপে এত সময় লাগল, তা স্পষ্ট নয়।

শুক্রবার পামেলার গাড়িতে প্রবীর ছাড়াও ছিলেন পামেলার নিরাপত্তারক্ষীরা। সূত্র মারফত খবর পেয়ে পুলিশ ওই গাড়ি আটকায়। পামেলার কাছ থেকে উদ্ধার হয়েছে ১০০ গ্রাম কোকেন। যার বাজার মূল্য কয়েক লক্ষ টাকা।

আরও পড়ুন: দিশার পাশে থুনবার্গ, টুইটে মনে করালেন ‘মানবাধিকারে’র কথা

কেন এবং কোথায় ওই মাদক নিয়ে যাওয়া হচ্ছিল, কোনও বড় চক্রের সঙ্গে পামেলারা জড়িত রয়েছেন কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ। সম্প্রতি বিজেপির যুব মোর্চার বেশ পরিচিত মুখ হয়ে উঠছেন পামেলা গোস্বামী। এই ধরনের ঘটনায় স্বাভাবিকভাবেই তাই অস্বস্তিতে পড়ছে বিজেপি।