Death in Jadavpur: পূর্ব যাদবপুরে মহিলার রহস্যমৃত্যু, গলায় কালসিঁটে দাগ; ঘটনার পর থেকে নিখোঁজ স্বামীও

Body recovered: রবিবার দুপুরে ছিট কালিকাপুর এলাকায় একটি টিনের বাড়ির ভিতর থেকে মহিলার দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাওয়ার পর বাড়িটি তালাবন্ধ করে রাখা হয়েছে।

Death in Jadavpur: পূর্ব যাদবপুরে মহিলার রহস্যমৃত্যু, গলায় কালসিঁটে দাগ; ঘটনার পর থেকে নিখোঁজ স্বামীও
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 3:06 PM

কলকাতা : পূর্ব যাদবপুরের ছিট কালিকাপুরে উদ্ধার মহিলার নিথর দেহ। মৃতার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। সূত্রের খবর, মহিলার স্বামী নিখোঁজ। ঘটনাস্থলে ইতিমধ্যেই গিয়ে পৌঁছেছেন লালবাজারের গোয়েন্দারা। কীভাবে ওই মহিলার মৃত্য়ু হল? তাঁর স্বামীই বা কোথায় গেলেন… সেই সব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। রবিবার দুপুরে ছিট কালিকাপুর এলাকায় একটি টিনের বাড়ির ভিতর থেকে মহিলার দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাওয়ার পর বাড়িটি তালাবন্ধ করে রাখা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, এই বাড়িতে যে মহিলা থাকতেন, বাড়িওয়ালার কাছে তাঁর পরিচয় দেওয়া হয়েছিল অপর্ণা। তাঁর সঙ্গে যে পুরুষসঙ্গী থাকতেন, তিনি ওই মহিলার স্বামী পরিচয় দিয়ে থাকতেন সেখানে। জানা গিয়েছে, গত তিন মাস ধরে তাঁরা সেখানে ছিলেন। কিন্তু রবিবার সকালে বাড়ির বন্ধ দেখা যায়। কোনও টু শব্দ পাওয়া যাচ্ছিল না। এরপর বাড়ির মালিক বাইরে থেকে উঁকি মেরে দেখতে পান, ভিতরে মেঝেতে পড়ে রয়েছে মহিলার নিথর দেহ। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেওয়া হয় এবং পুলিশ এসে দেহটি উদ্ধার করে নিয়ে যায়।

মৃতার গলায় একটি কালসিঁটে দাগ ছিল। সেই দেখে প্রাথমিকভাবে পুলিশের অনুমান, তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়ে থাকতে পারে। দেহটি ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই বোঝা যাবে, মৃত্যুর প্রকৃত কারণ। এদিকে রহস্যজনকভাবে ঘটনার পর থেকে মৃতার স্বামী নিখোঁজ। পাশাপাশি ওই এলাকাতেই ভাড়া থাকতেন ওই মহিলার দিদি এবং জামাইবাবু। ঘটনার পর থেকে তাঁরাও নিখোঁজ। ইতিমধ্যেই পূর্ব যাদবপুর থানার পুলিশ এবং লালবাজারের হোমিসাইড শাখার গোয়েন্দার ঘটনাস্থলে এসে পৌঁছেছেন এবং নমুনা সংগ্রহের প্রক্রিয়া চলছে।

পুলিশ সূত্রে খবর, রাতের অন্ধকারে বা ভোরের দিকে যখন  রাস্তায় লোকজনের আনাগোনা কম, সেই সময় তাঁরা এলাকা থেকে পালিয়ে যেতে পারেন। সেই কারণে আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজের দিকেও নজর রাখা হচ্ছে। এর পাশাপাশি অন্যান্য সূত্র মারফতও খোঁজ চলছে নিখোঁজদের।