Bomb Panic: মাহেশ্বরী ভবনের কাছেই বোমাতঙ্ক! তখন সবে ঢুকেছে বিজেপির কেন্দ্রীয় টিম

West Bengal BJP: ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব-সহ চার সদস্যের সেই টিম সবে মাহেশ্বরী ভবনে ঢুকেছে, বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে দেখা করতে... ঠিক সেই সময়েই মাহেশ্বরী ভবনের বাইরে ছড়াল বোমাতঙ্ক। রাস্তার ডিভাইডারে সুতলি বোমার মতো দেখতে একটি বস্তু পড়ে থাকতে দেখা যায়। তা থেকেই আতঙ্কের বাতাবরণ তৈরি হয় এলাকায়।

Bomb Panic: মাহেশ্বরী ভবনের কাছেই বোমাতঙ্ক! তখন সবে ঢুকেছে বিজেপির কেন্দ্রীয় টিম
মাহেশ্বরী ভবনের বাইরে বোমাতঙ্কImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2024 | 11:30 PM

কলকাতা: ঘরছাড়া বিজেপি কর্মীদের ‘নিরাপদ আশ্রয়ের’ ব্যবস্থা করা হয়েছে কলকাতায় মাহেশ্বরী ভবনে। রবিবার সন্ধেয় শহরে পা রেখেই মাহেশ্বরী ভবনে পৌঁছে গিয়েছেন নাড্ডার তৈরি করা বিজেপি চার সদস্যের প্রতিনিধি দল। ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব-সহ চার সদস্যের সেই টিম সবে মাহেশ্বরী ভবনে ঢুকেছে, বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে দেখা করতে… ঠিক সেই সময়েই মাহেশ্বরী ভবনের বাইরে ছড়াল বোমাতঙ্ক। রাস্তার ডিভাইডারে সুতলি বোমার মতো দেখতে একটি বস্তু পড়ে থাকতে দেখা যায়। তা থেকেই আতঙ্কের বাতাবরণ তৈরি হয় এলাকায়।

খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছে যায় কলকাতা পুলিশের একটি টিম। সুতলি বোমার মতো দেখতে ওই বস্তুটি যেখানে পড়ে ছিল, সেই জায়গাটি ঘিরে ফেলেন পুলিশকর্মীরা। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডেও। নিয়ে আসা হয় স্নিফার ডগ। আনা হয় বম্ব ডিটেক্টরও। শেষ পর্যন্ত বম্ব স্কোয়াডের টিম সন্দেহজনক ওই বস্তুটিকে উদ্ধার করে অন্যত্র সরিয়ে নিয়ে যান। যদিও ওই বস্তুটি আদৌ বোমা ছিল কি না, সে বিষয়টি এখনও স্পষ্ট নয়। আরও কোথায় কোনও সন্দেহজনক বস্তু পড়ে রয়েছে কি না, তা খতিয়ে দেখতে স্নিফার ডগ নিয়ে তল্লাশিও চলে।

এই বিষয়ে পরে বিপ্লব দেবকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এটা অত্যন্ত লজ্জাজনক বিষয়। এ রাজ্যে আইন-শৃঙ্খলার যে অবস্থা, এই ঘটনা সেটাই দেখায়। বাংলাতে কীভাবে তৃণমূলের গুন্ডারা গুন্ডারাজ স্থাপন করেছে, তারই একটা বড় উদাহরণ রাস্তায় বোমা পড়ে থাকা। এর দায়িত্ব বাংলার পুলিশের ও প্রশাসনের।’