Bomb Threat School: ‘রক্তের বন্যায় ভেসে যাবে ক্লাসরুম…’, কলকাতার স্কুলে স্কুলে এল চিঠি

Bomb Threat School: অভিনব ভারতী হাই স্কুল সহ একাধিক স্কুলে এই বোমাতঙ্ক ছড়িয়েছে। অভিনব ভারতী হাই স্কুলের প্রিন্সিপাল শ্রাবণী সামন্ত জানান, ভোর রাত থেকে মেইলগুলো আসতে শুরু করে। স্কুলের শ্রেণিকক্ষগুলোয় অনুসন্ধানও চালানো হয়েছে। তবে মেইলগুলো ভুয়ো বলেই মনে করছেন তিনি।

Bomb Threat School: 'রক্তের বন্যায় ভেসে যাবে ক্লাসরুম...', কলকাতার স্কুলে স্কুলে এল চিঠি
ফাইল ছবিImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 08, 2024 | 6:03 PM

কলকাতা: প্রত্যেকটি ক্লাসরুমে রাখা আছে বোমা। সকাল হলেই হবে একের পর এক বিস্ফোরণ। এমন চিঠি এসেছে কলকাতার একাধিক স্কুলে। ঘটনার জেরে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে স্কুলগুলিতে। স্কুলের দরজা খোলার সঙ্গে সঙ্গে শুরু হয় সন্ধান। তবে সোমবার বিকেল পর্যন্ত কোনও স্কুলে কোনও বোমা পাওয়া যায়নি বলেই জাান গিয়েছে। তবে কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগকে এই বিষয়ে অবগত করা হয়েছে। পুলিশ অনুসন্ধান চালাচ্ছে। কারা এই মেইল পাঠাল, কেনই বা পাঠানো হল, তা স্পষ্ট নয়। মেইলে রয়েছে দুটি নাম- ডল ও চ্যাং।

রবিবার রাত ১২ টার পর মেইল ঢুকতে শুরু করে স্কুলগুলির মেইল আইডি-তে। সেই মেইলে লেখা ছিল, “প্রত্যেক ক্লাসরুমে বোম প্লান্ট করা আছে। এক নিমেষে বিস্ফোরণ ঘটানো হবে। যখন সবাই স্কুলে থাকবে, তখনই ঘটবে বিস্ফোরণ। রক্তের বন্যায় ভেসে যাবে সবাই।”

অভিনব ভারতী হাই স্কুল সহ একাধিক স্কুলে এই বোমাতঙ্ক ছড়িয়েছে। অভিনব ভারতী হাই স্কুলের প্রিন্সিপাল শ্রাবণী সামন্ত জানান, ভোর রাত থেকে মেইলগুলো আসতে শুরু করে। স্কুলের শ্রেণিকক্ষগুলোয় অনুসন্ধানও চালানো হয়েছে। তবে মেইলগুলো ভুয়ো বলেই মনে করছেন তিনি। স্কুলের পড়ুয়াদের নিরাপত্তা নিয়ে কোনও চিন্তার কারণ নেই বলেও উল্লেখ করেছেন তিনি।

পুলিশ এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি। তবে ভোটের মুখে নিরাপত্তা নিয়ে আশঙ্কা তৈরি হয়েছে শহরে।