Car Accident: পরপর ৭ পথচারীকে গাড়ির ধাক্কা, শহরের বুকে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ১

Kolkata Accident: ফের শহরের বুকে ভয়াবহ দুর্ঘটনা, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

Car Accident: পরপর ৭ পথচারীকে গাড়ির ধাক্কা, শহরের বুকে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ১
ঘটনাস্থলের ছবি
Follow Us:
| Updated on: Nov 06, 2021 | 5:59 PM

কলকাতা : গাড়ির ধাক্বায় মৃত্যু হল এক পথচারীর। পরপর ৭ জনকে ধাক্কা মারে একটি গাড়ি। হাসপাতালে নিয়ে যাওয়া হলে একজনের মৃত্যু হয়। ভয়াবহ দুর্ঘটনাটি (Accidnet) ঘটেছে চিংড়িঘাটায় (Chingrighata)। বাকি ৬ জন আহত অবস্থায় চিকিৎসাধীন। তাঁদের অবস্থা স্থিতিশীল বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

জানা গিয়েছে, এ দিন চিংড়িঘাটার বাস স্ট্যান্ডে বাস ধরার জন্য দাঁড়িয়ে ছিলেন বেশ কয়েকজন। সায়েন্স সিটির দিক থেকে আসছিল একটি চার চাকা গাড়ি। সেই গাড়িটি আচমকা ধাক্কা দেয় পথচারীদের। আহত হন সাত জন। তাঁদের উদ্ধার করতে ছুটে আসে পুলিশকর্মীরা। দ্রুত সাত জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে গেলে এক জনকে মৃত বলে ঘোষণা করা হয়। বাকিরা আহত। তাঁদের চিকিৎসাধীন চলছে।

স্থানীয়রা জানিয়েছেন, এ দিন বিকেল ৩ টে ৫৫ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে। বেপরোয়া গতিতে ছুটে আসে গাড়িটি। সেই সময় রাস্তায় দাঁড়িয়ে বাসের জন্য অপেক্ষা করছিলেন অনেকে। গাড়ির ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে। যিনি গাড়ি চালাচ্ছিলেন, তিনিই গাড়ির মালিক বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। গাড়িতে ছিল তাঁর পরিবারও। চালক ওই ব্যক্তিকে ইতিমধ্যেই আটক করা হয়েছে। ঘাতক গাড়িটি তুলে নিয়ে গিয়েছে পুলিশ। মৃতের পরিচয় জানা যায়নি এখনও।

গোটা ঘটনায় স্তম্ভিত এলাকার মানুষ। বিশেষত পথচারীরা আতঙ্কিত। প্রত্যেক দিন বহু মানুষ এই জায়গায় বাসের জন্য অপেক্ষা করেন। শহরের অত্যন্ত জনবহুল একটি জায়গা এটি। গাড়িটি কী ভাবে নিয়ন্ত্রণ হারাল, তা খতিয়ে দেখছে পুলিশ।

শনিবার সকালেও শহরে আরও একটি বড় দুর্ঘটনা ঘটে। এ দিন সকাল ৮ টা ৪৫ মিনিট নাগাদ বাঘাযতীন উড়ালপুল থেকে নামার সময়ে বাগবাজার গড়িয়া রুটের বাস একটি স্কুটিকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক যুবকের। মৃতের নাম শুভজিত সূর, বয়স ২৫ বছর। পরিবার সূত্রে জানা গিয়েছে, গড়িয়ার ফরতাবাদেটর শুভজিত্ সবেমাত্র সিভিল ইঞ্জিনিয়ারিং পাশ করেছিলেন। চাকরির ইন্টারভিউ দিচ্ছিলেন তিনি। তাঁর জ্যেঠু কলকাতারই একটি বেসরকারি হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন। তাঁকেই দেখতে হাসপাতালে যাচ্ছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, স্কুটারের গতিবেগ স্বাভাবিক ছিল। বাগবাজার গড়িয়া স্টেশন রুটের একটি বাসের গতিবেগ স্বাভাবিকের থেকে বেশি ছিল। ব্রিজ থেকে নামার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। তখনই স্কুটির পিছনে গিয়ে ধাক্কা মারে বাসটি। বাসের যাত্রীরা জানান, দুর্ঘটনার পর চলন্ত বাস থেকে লাফিয়ে পালায় চালক। প্রাণ বাঁচাতে বাস থামান বাসের যাত্রীরাই। লাল রঙের স্কুটি থেকে ছিটকে অনেকটা দূরে পড়েন শুভজিত। হেলমেট থাকলেও মারাত্মক চোট পান মাথায়। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার আগেই মৃত্যু হয়েছে বলে চিকিত্সকরা জানিয়ে দেন।

আরও পড়ুন : Deadbody Recover: দেওয়া হল না ফোঁটা, বাড়ির কিছুদূরে পড়ে ভাইয়ের দেহ, কান্নায় ভেঙে পড়লেন দিদি