Deadbody Recover: দেওয়া হল না ফোঁটা, বাড়ির কিছুদূরে পড়ে ভাইয়ের দেহ, কান্নায় ভেঙে পড়লেন দিদি

Dhaniakhali: গত কয়েকদিন ধরে এক বন্ধুর সঙ্গে টাকা নিয়ে কিছু বিবাদ চলছিল।

Deadbody Recover: দেওয়া হল না ফোঁটা, বাড়ির কিছুদূরে পড়ে ভাইয়ের দেহ, কান্নায় ভেঙে পড়লেন দিদি
বাড়ির থেকে কিছু দূরে উদ্ধার মৃতদেহ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2021 | 5:07 PM

হুগলি: দাদা-ভাইদের দীর্ঘায়ু কামনায় উৎসর্গিত হয় আজকের দিনটি। কিন্তু সেই ভাইয়ের মঙ্গল কামনার আগেই মর্মান্তিক ঘটনা ঘটল। সকাল বেলায় বাড়ি থেকে কিছু দূরে ভাইয়ের মৃত দেহ পড়ে থাকতে দেখতে কান্নায় ভেঙে পড়লেন দিদি।কিন্তু এখনও পরিষ্কার হয়নি ঠিক কীভাবে মৃত্যু হয়েছে ওই যুবকের।

আজ সকালে ধনিয়াখালীর বেলমুড়ি এলাকায় ওই যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটে। এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বাড়ি থেকে মাত্র পাঁচশো মিটার দূরে রাস্তার পাশে একটি খালে মৃতদেহটি উদ্ধার হয়।

জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম প্রদ্যুৎ বাউল দাস। বয়স আঠাশের কাছাকাছি। পরিবারের দাবি ওই যুবককে খুন করা হয়েছে। প্রদ্যুতের এক বন্ধুকে তাঁরা সন্দেহ করছেন এই মৃত্যু পিছনে।

পরিবার সূত্রে খবর,গত কয়েকদিন ধরে এক বন্ধুর সঙ্গে টাকা নিয়ে কিছু বিবাদ চলছিল। এরপর গতকাল সন্ধেয় বাড়ি থেকে সাইকেন নিয়ে বের হন তিনি। রাত গভীর হয়ে গেলেও বাড়ি ফেরেন না ওই যুবক। শুরু হয় খোঁজাখুঁজি।

এরপর আজ সকালে উদ্ধার হয় তাঁর মৃতদেহ। তবে মেলেনি ওই যুবকের সাইকেল। ।ধনিয়াখালী থানায় খবর দেওয়া হলে পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্ত পাঠায়।অস্বাভাকি মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে ধনিয়াখালি থানার পুলিশ।

এদিকে, আজকে আরও ভাইয়ের মর্মান্তিক মৃত্যুর খবর প্রকাশ্যে আসে। শুক্রবার সকাল ৮.৪৫ মিনিট নাগাদ বাঘাযতীন উড়ালপুল থেকে নামার সময়ে বাগবাজার গড়িয়া রুটের বাস একটি স্কুটিকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক যুবকের। মৃতের নাম শুভজিত সূর(২৫)।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গড়িয়ার ফরতাবাদেটর শুভজিত্ সবেমাত্র সিভিল ইঞ্জিনিয়ারিং পাশ করেছিলেন। চাকরির ইন্টারভিউ দিচ্ছিলেন তিনি। তাঁর জ্যেঠু কলকাতারই একটি বেসরকারি হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন। তাঁকেই দেখতে হাসপাতালে যাচ্ছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, স্কুটারের গতিবেগ স্বাভাবিক ছিল। বাগবাজার গড়িয়া স্টেশন রুটের একটি বাসের গতিবেগ স্বাভাবিকের থেকে বেশি ছিল। ব্রিজ থেকে নামার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। তখনই স্কুটির পিছনে গিয়ে ধাক্কা মারে বাসটি। বাসের যাত্রীরা জানান, দুর্ঘটনার পর চলন্ত বাস থেকে লাফিয়ে পালায় চালক। প্রাণ বাঁচাতে বাস থামান বাসের যাত্রীরাই।

লাল রঙের স্কুটি থেকে ছিটকে অনেকটা দূরে পড়েন শুভজিত। হেলমেট থাকলেও মারাত্মক চোট পান মাথায়। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার আগেই মৃত্যু হয়েছে বলে চিকিত্সকরা জানিয়ে দেন।

আরও পড়ুন: Kolkata Accident: ‘ভাই চলে গেল! এবার মাকে কীভাবে বাঁচাব…’ ভাইফোঁটার দিনই দিদির বুক থেকে ভাইকে কাড়ল বাস