CM Mamata Banerjee: ভোট দিতে গিয়ে ভোটারকে জড়িয়ে ধরলেন মমতা

CM Mamata Banerjee: এলাকার অনেক মহিলা এগিয়ে এসে হাতও মেলান মমতার সঙ্গে। একজনকে তো মমতা নিজে আলিঙ্গনও করলেন। উঠল জয় বাংলা স্লোগানও। তবে ভোটাধিকার প্রয়োগ করে বাইরে বেরিয়ে বিশেষ কিছু বললেন না তিনি।

CM Mamata Banerjee: ভোট দিতে গিয়ে ভোটারকে জড়িয়ে ধরলেন মমতা
ভোট দিতে গেলেন মমতা Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2024 | 5:18 PM

কলকাতা: কখনও সিনে দুনিয়ায়র সেলিব্রিটি, কখনও তাবড় তাবড় রাজনীতিবিদ, সকাল থেকেই কলকাতার নানা প্রান্তে ভোট দিতে দেখা যায় নানা মহলের তারকাদের। কিন্তু, কখনও আসবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়? প্রশ্নটা ঘুরছিলই। অবশেষে ভোট শেষের কিছু সময় আগে বুথ মুখী হলেন মমতা। কলকাতা দক্ষিণের ভোটার তিনি। এই কলকাতা দক্ষিণ ধরে রাখতে এবারও মুখিয়ে রয়েছে ঘাসফুল শিবির। শক্তি ঘাঁটিতে মালা রায়ে ভরসা করেছে দল। এদিকে এই কেন্দ্র থেকে বহুবার লড়াই করেছেন মমতা নিজেও। জয়ও পেয়েছেন। 

সেই কলকাতা দক্ষিণের ভবানীপুরের মিত্র ইন্সস্টিটিউশনে বিকালে ভোট দিতে দেখা গেল মমতাকে। ৪.৩৫ মিনিট নাগাদ তিনি বুথে ঢোকেন। তাঁকে দেখতে রীতিমতো জমে গেল ভিড়। সাধারণ ভোটারদের অনেককেই সৌজন্য বিনিময়ও করতে দেখা যায়। 

এলাকার অনেক মহিলা এগিয়ে এসে হাতও মেলান মমতার সঙ্গে। একজনকে তো মমতা নিজে আলিঙ্গনও করলেন। উঠল জয় বাংলা স্লোগানও। তবে ভোটাধিকার প্রয়োগ করে বাইরে বেরিয়ে বিশেষ কিছু বললেন না তিনি। শুধুমাত্র ভিকট্রি চিহ্ন দেখিয়ে বেরিয়ে গেলেন। প্রসঙ্গত, এদিন কলকাতা উত্তর দক্ষিণ কেন্দ্রের সঙ্গে ভোট হচ্ছে দমদম, বারাসত, বসিরহাট, জয়নগরস মথুরাপুর, ডায়মন্ড হারবার, যাদবপুরেও। প্রতি কেন্দ্রেই সকাল থেকেই ভোটারদের লম্বা লাইন দেখা গিয়েছে। অপেক্ষা এবার ৪ জুনের।