Saltlake Clash: সল্টলেকে ধুন্ধুমার, গৃহ প্রবেশের পুজো চলাকালীন ভাঙচুর, শ্লীলতাহানির অভিযোগ

Saltlake Clash: বৃহস্পতিবার সকালে ওই বাড়িতে চলছিল গৃহপ্রবেশের পুজো। আর তখনই হামলা চালায় দুষ্কৃতীরা।

Saltlake Clash: সল্টলেকে ধুন্ধুমার, গৃহ প্রবেশের পুজো চলাকালীন ভাঙচুর, শ্লীলতাহানির অভিযোগ
বাড়ি-গাড়িতে ভাঙচুর চালায় দুষ্কৃতীরা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2022 | 2:07 PM

সল্টলেক : একটি বাড়ির দখলকে কেন্দ্র করে ব্যাপক ভাঙচুর চলল সল্টলেকে। বৃহস্পতিবার দুপুরে সল্টলেকের বিএল ব্লকের একটি বাড়িতে চড়াও হল দুষ্কৃতীরা। আগ্নেয়াস্ত্র নিয়ে পৌঁছে গিয়েছিল তারা। বাড়ি, গাড়ি ভাঙচুর চালানোর পাশাপাশি মহিলাদের শ্লীলতাহানীর অভিযোগও উঠেছে। ঘটনার তদন্তে নেমেছে বিধান নগর পূর্ব থানার পুলিশ। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তারা। ঘটনায় দু পক্ষের তিনজন আহত হয়েছেন। তিনজনকে গ্রেফতার করেছে বিধান নগর পূর্ব থানার পুলিশ।

জানা গিয়েছে, বিএল ব্লকের ওই বাড়িটি আসলে মনোজ টোডি নামে এর প্রোমোটারের। আর সেই বাড়ি দীর্ঘদিন ধরে লিজ নিয়েছিলেন ভৈরব চক্রবর্তী নামে এক ইভেন্ট ম্যানেজমেন্ট ব্যবসায়ী। পরবর্তী সময় টাকা না দেওয়ায় ভৈরব চক্রবর্তীর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হন মনোজ টোডি। পাল্টা মামলা করেন ভৈরবও। ওই বাড়িটি দখলদারি নিয়ে আইনি জটিলতা তৈরি হয়। আদালতে মামলায় চলছে বলে ১৪৪ ধারা জারি করা হয়। কিন্তু অভিযোগ, জটিলতা থাকা সত্ত্বেও মহেশ সিংহানিয়া নামে এক ব্যক্তিকে বাড়িটি লিজে দেন মনোজ টোডি। আর সে কথা জানতে পেরেই চড়াও হন ভৈরব চক্রবর্তীর লোকজন। আর সেই খবর পেয়েই হাজির হন মনোজ টোডির লোকেরাও। এ দিন মহেশ সিংহানিয়া বাড়িতে গৃহপ্রবেশের পুজো করছিলেন, সেই সময়েই এই ঘটনা ঘটে।

বাড়িতে ভাঙচুর করা হয়। বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা গাড়িও ভাঙচুর করা হয়। এমন কি মারধরের হাত থেকে বাদ যাননি বাড়ির মহিলারাও। অভিযোগ ঘরের ভিতর প্রবেশ করে মহিলাদের মারধর ও শ্লীলতাহানি করা হয়। পরবর্তী সময় ঘটনাস্থলে পৌঁছয় বিধান নগর পূর্ব থানার পুলিশ। আহতদের হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। তবে ভৈরব চক্রবর্তীর প্রশ্ন, ১৪৪ ধারা জারি থাকা সত্বেও কীভাবে ওই বাড়ি কাউকে হস্তান্তর করা হচ্ছে? উভয় পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছে। ঘটনার তদন্তে নেমেছে বিধান নগর পূর্ব থানার পুলিশ।

আরও পড়ুন : RDX Trace at PM Modi’s Jammu Venue: বিস্ফোরণস্থলে মিলল RDX-র নমুনা! নাশকতার তত্ত্বই জোরদার হচ্ছে প্রধানমন্ত্রীর জম্মু সফর ঘিরে