Recruitment Scam: শুধু নিউ ইয়ার নয়, ভ্যালেন্টাইনস ডে’ও হাজতেই কাটবে পার্থ-অর্পিতাদের

Recruitment Scam: নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত পাঁচ জনের কেউই আজ জামিনের জন্য আবেদন করেননি। ফলে পাঁচজনকেই ফের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক। লম্বা সময়ের জন্য জেল হেফাজতে পাঠানো হল তাঁদের। পার্থ, অর্পিতা, মানিক, অয়ন, শান্তনু- পাঁচজনকেই আলিপুর ইডি আদালতের বিচারক ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Recruitment Scam: শুধু নিউ ইয়ার নয়, ভ্যালেন্টাইনস ডে'ও হাজতেই কাটবে পার্থ-অর্পিতাদের
পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2023 | 6:02 PM

কলকাতা: নিয়োগ দুর্নীতি মামলায় মঙ্গলবার আলিপুরে বিশেষ ইডি আদালতে পেশ করা হয়েছিল পার্থ চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায়, অয়ন শীল, শান্তনু বন্দ্যোপাধ্যায়, মানিক ভট্টাচার্যদের। অয়ন, শান্তনু, মানিকদের সশরীরে আদালতে হাজির করানো হয়েছিল। তবে পার্থ ও অর্পিতাকে পেশ করানো হয়েছিল ভার্চুয়ালি। নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত পাঁচ জনের কেউই আজ জামিনের জন্য আবেদন করেননি। ফলে পাঁচজনকেই ফের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক। লম্বা সময়ের জন্য জেল হেফাজতে পাঠানো হল তাঁদের। পার্থ, অর্পিতা, মানিক, অয়ন, শান্তনু- পাঁচজনকেই আলিপুর ইডি আদালতের বিচারক ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

আগামী বছরের ১৪ ফেব্রুয়ারি সরস্বতী পুজো রয়েছে। ফলে শুধু বড়দিন বা নববর্ষই নয়, ভ্যালেন্টাইনস ডে ও সরস্বতী পুজোটাও জেলে বসেই কাটাতে হবে পার্থ-অর্পিতাদের। উল্লেখ্য, নিয়োগ মামলায় গ্রেফতারির পর থেকে এখনও জেলবন্দি রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায়রা। দীর্ঘদিন ধরে জেলবন্দি তাঁরা। গত বছরের জুলাইয়ে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে গ্রেফতার করেছিল ইডি। উভয়ের যৌথ মালিকানায় একাধিক সম্পত্তির হদিশ পেয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা। ইডির হাতে গ্রেফতারির পর থেকে দুটো দুর্গাপুজো জেলে বসেই কাটিয়ে ফেলেছেন তাঁরা।

এদিন আদালতে ভার্চুয়ালি পেশ করা হলে অর্পিতা মুখোপাধ্যায়ের আইনজীবী তাঁর চিকিৎসার জন্য আবেদন করেন এজলাসে। বলেন, কোনও বেসরকারি হাসপাতাল বা কম্যান্ড হাসপাতাল হলেও আপত্তি নেই। যদিও সেই আর্জি খারিজ করে দেন বিচারক। জেল কর্তৃপক্ষকে বিচারক পরামর্শ দেন এসএসকেএম হাসপাতালে অর্পিতার প্রয়োজনীয় চিকিৎসা করানোর জন্য।