Abhishek Banerjee: অভিষেকের বাড়ি রেইকি! এক-এক বার নিজের এক-এক পরিচয় দিচ্ছে ধৃত রাজারাম

Rajaram Rege: ধৃত রাজারামকে ইতিমধ্য়েই জেরা শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, রাজারাম রেগে একবার নিজেকে সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার বলে পরিচয় দিচ্ছে। আবার একবার নিজের কনসালটেন্সি রয়েছে বলেও পুলিশের কাছে দাবি করছে রাজারাম।

Abhishek Banerjee: অভিষেকের বাড়ি রেইকি! এক-এক বার নিজের এক-এক পরিচয় দিচ্ছে ধৃত রাজারাম
অভিষেক বন্দ্যোপাধ্যায়, ডায়মন্ড হারবারের তৃণমূল প্রার্থীImage Credit source: ANI
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2024 | 9:40 PM

কলকাতা: মুম্বই থেকে গ্রেফতার রাজারাম রেগেকে আজ বিকেলেই ব্য়াঙ্কশাল আদালতে পেশ করেছিল কলকাতা পুলিশ। বিচারক ধৃত রাজারামের ২৯ এপ্রিল পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে। পুলিশ সূত্রে খবর, এই ব্যক্তি কলকাতায় এসে অভিষেক বন্দ্যোপাধ্য়ায় ও তাঁর আপ্ত সহায়কের ফোন নম্বর জোগাড় করার চেষ্টা করেছিল। এমনকী তৃণমূল নেতার বাড়িও রেইকি করেছিল এই ব্যক্তি। ধৃত রাজারামকে ইতিমধ্য়েই জেরা শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, রাজারাম রেগে একবার নিজেকে সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার বলে পরিচয় দিচ্ছে। আবার একবার নিজের কনসালটেন্সি রয়েছে বলেও পুলিশের কাছে দাবি করছে রাজারাম।

এর পাশাপাশি পুলিশ সূত্র মারফত আরও জানা যাচ্ছে, এই রাজারামের থেকে বেশ কয়েকজনের নম্বর মিলেছে যারা কলকাতার বাসিন্দা। এমন প্রায় ৪-৫ জনের নম্বর মিলেছে বলে পুলিশ সূত্রে জানা যাচ্ছে। উল্লেখ্য, সোমবার সকালেই মুম্বই থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের একটি দল। তারপর আজই রাজারামকে ট্রানজিট রিমান্ডে নিয়ে কলকাতায় নিয়ে আসা হয়। এই রাজারাম কলকাতায় এসে শেক্সপিয়র সরণি এলাকায় একটি হোটেলে উঠেছিল। গত ১৮-২০ এপ্রিল পর্যন্ত কলকাতায় ছিল ও রেইকি করেছিল বলে জানা যাচ্ছে। সেই সময়েই অভিষেক ও তাঁর আপ্তসহায়কের নম্বর জোগাড়ের চেষ্টা করেছিল বলে খবর।

কী অভিপ্রায়ে রাজারাম কলকাতায় এসেছিল, কেন একজন হেভিওয়েট রাজনৈতিক নেতার বাড়ি রেইকি করেছিল? কেন ফোন নম্বর জোগাড়ের চেষ্টা করেছিল, সেই সব বিষয়ে তথ্য সংগ্রহের চেষ্টা করছেন কলকাতা পুলিশের তদন্তকারী অফিসাররা।