Kolkata: কাল মাটি ফুঁড়ে, আজ ঝুলন্ত, পরপর দু’দিন কলকাতায় জোড়া লাশ

Kolkata: লেক মলের সামনেই রয়েছে তাঁর ফুলের দোকান। সূত্রের খবর, ভাইয়ের সঙ্গে একসঙ্গেই চালাতেন ব্যবসা। দোকানে বেশ কয়েকজন কর্মচারীও রয়েছেন। কিন্তু, বেশ কয়েকদিন ধরে ফুল ব্যবসায় মন্দা চলছিল বলে জানাচ্ছেন দোকানের কর্মচারীরা।

Kolkata: কাল মাটি ফুঁড়ে, আজ ঝুলন্ত, পরপর দু'দিন কলকাতায় জোড়া লাশ
দু'দিনে দুই দেহ উদ্ধারে শোরগোলImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2024 | 10:58 AM

কলকাতা: শনিবার বিকালে কাশী বোস লেনে রাস্তা খুঁড়তেই উদ্ধার হয়েছিল এক মহিলার পচা গলা দেহ। তা নিয়ে চাপানউতোর চলছেই। মৃত্যু ঘিরে উঠে গিয়েছে একগুচ্ছ প্রশ্ন। এরইমধ্যে লেক মলের সামনে উদ্ধার ঝুলন্ত মৃতদেহ। রবিবার ভোর পাঁচটা নাগাদ মলের সামনের ফুটপাতে হোর্ডিংয়ের সঙ্গে এক ব্যক্তির ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়। স্থানীয় সূত্রে খবর, ওই ব্যক্তি ফুল ব্যবসায়ী। নাম বিশু হালদার। 

লেক মলের সামনেই রয়েছে তাঁর ফুলের দোকান। সূত্রের খবর, ভাইয়ের সঙ্গে একসঙ্গেই চালাতেন ব্যবসা। দোকানে বেশ কয়েকজন কর্মচারীও রয়েছেন। কিন্তু, বেশ কয়েকদিন ধরে ফুল ব্যবসায় মন্দা চলছিল বলে জানাচ্ছেন দোকানের কর্মচারীরা। সে কারণেই সম্প্রতি কিছুদিন মন ভাল ছিল না মালিকের। সেই থেকে মানসিক অবসাদ থেকে তিনি আত্মঘাতী হয়ে থাকতেন বলে মনে করছেন কেউ কেউ। কিন্তু, ব্যবসায় মন্দার কারণে যে একেবারে আত্মহত্যার পথ বেছে নেবেন তা ভাবতে পারছেন না বন্ধু-বান্ধব থেকে পরিজনেরা। সবদিক খতিয়ে দেখছে পুলিশ। 

বিশুবাবুর মৃত্যুতে শোকে পাথর হয়ে গিয়েছেন তাঁর পরিবারের সদস্যরাও। শোকের ছায়া লেক মার্কেটের ব্যবসায়িক মহলেও। মালিকের অকাল মৃত্যু মানতে পারছেন না দোকানের কর্মীরাও। একজন তো বলছেন, “আমি তো ওনার কাছেই কাজ করি। ওনারা দুই ভাই। দু’জনেই ফুলের ব্যবসা করেন। এখানেই দোকান ছিল। এই দোকানেই আমি কাজ করি। কাল তো ওনারা রাত ১টা পর্যন্ত খাওয়া-দাওয়াও করেন। পুলিশও ছিল তখন এলাকায়। কিন্তু, এরমধ্যে কী থেকে কী হয়ে গেল বুঝতেই পারছি না।”