Rudranil Ghosh: ‘দেড় বছর অ্যাকশন, কাট শুনিনি’, শাসকদলের বিরুদ্ধে সরব রুদ্রনীল

Rudranil Ghosh: পার্থ ঘনিষ্ঠ অর্পিতার ফ্ল্য়াট থেকে কোটি কোটি টাকা উদ্ধার নিয়ে শাসকদলকে বিঁধে কবিতাও লিখেছেন রুদ্রনীল।

Rudranil Ghosh: 'দেড় বছর অ্যাকশন, কাট শুনিনি', শাসকদলের বিরুদ্ধে সরব রুদ্রনীল
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Jul 29, 2022 | 9:27 PM

কলকাতা : একসময় তিনি বর্তমান শাসকদলের ঘনিষ্ঠ ছিলেন। এমনকী, রাজ্যের বৃত্তিমূলক শিক্ষা ও প্রশিক্ষণ সংসদের সভাপতি পদেও তাঁকে বসানো হয়েছিল। তারপর গঙ্গা দিয়ে অনেক জল বয়ে গিয়েছে। একুশের নির্বাচনের আগে তিনি যোগ দেন পদ্ম শিবিরে। আর বিরোধী শিবিরে যোগ দেওয়ার পর গত দেড় বছরের টলিপাড়ায় কাজ নেই তাঁর। শাসকদল তৃণমূলকে আক্রমণ করে এমনই বললেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। একরাশ ক্ষোভ উগরে বললেন, “দেড় বছর অ্যাকশন, কাট শুনিনি।”

গত কয়েকদিনে পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি ও কোটি কোটি টাকা উদ্ধার নিয়ে শোরগোল পড়েছে। এই নিয়ে শাসকদলকে লাগাতার আক্রমণ করে চলেছে বিরোধীরা। শাসকদলকে বিঁধে কবিতা লিখেছেন রুদ্রনীল। কিন্তু, রাজ্যজুড়ে শোরগোল পড়লেও অধিকাংশ বুদ্ধিজীবী এই নিয়ে এখনও নীরব রয়েছেন। আজ এই নিয়েও একটা কবিতা লিখেছেন রুদ্রনীল।

কিন্তু, কেন চুপ অধিকাংশ বুদ্ধিজীবী? TV9 বাংলাকে রুদ্রনীল বলেন, “কমফোর্ট জোনে থাকতে ভালবাসেন সবাই। কারণ, মুখ খুললেই পুলিশ আসবে। আর মুখ না খুললে বিভিন্ন মঞ্চে ডাক পাবেন।” অধিকাংশ বুদ্ধিজীবী সরকারের কাছ থেকে যে সুযোগ-সুবিধাগুলি পান, তার জন্যও মুখ খুলছেন না বলে তাঁর বক্তব্য।

শাসকদলের ঘনিষ্ঠ না হলে কী হবে, সেকথা বলতে গিয়ে নিজের উদাহরণ দিলেন অভিনেতা। বললেন, বিরোধী দলে যোগ দেওয়ার পর দেড় বছর কাজ নেই। দেড় বছর অ্যাকশন, কাট শব্দ শোনেননি। তবে চুপ করে নেই তিনি। বিভিন্ন দুর্নীতির বিরুদ্ধে সরব হতে বুদ্ধিজীবীদের কাছেও আহ্বান জানালেন।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla