Newtown: নিউটাউনে সেপটিক ট্যাঙ্কে পড়ে মৃত্যু শ্রমিকের, ১১ ঘণ্টা পর খবর পেল পুলিশ?

Newtown: প্রসঙ্গত, নিউটাউন ৯ নম্বর গর্ভমেন্ট কলোনীর নির্মীয়মান একটি বাড়িতে কাজ করতে যান এক ঠিকা শ্রমিক। পুনম সিং নামে এক মহিলার বাড়িতে সেপটিক ট্যাঙ্কের কাজ করছিলেন। সেই সময় ট্যাঙ্কের ভিতর কোনও ভাবে পড়ে যান তিনি।

Newtown: নিউটাউনে সেপটিক ট্যাঙ্কে পড়ে মৃত্যু শ্রমিকের, ১১ ঘণ্টা পর খবর পেল পুলিশ?
এই ট্যাঙ্কে পড়েই মৃত্যু Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 6:55 AM

নিউটাউন: নির্মীয়মান একটি বাড়িতে কাজে গিয়ে মৃত্যু এক ঠিকা শ্রমিকের। ঘটনার প্রায় ১১ ঘণ্টা পর ফোন গেল পুলিশের কাছে। তার আগে পর্যন্ত জানতেই পারেননি নিউটাউন থানার আধিকারিকরা? উঠছে একাধিক প্রশ্ন।

প্রসঙ্গত, নিউটাউন ৯ নম্বর গর্ভমেন্ট কলোনীর নির্মীয়মান একটি বাড়িতে কাজ করতে যান এক ঠিকা শ্রমিক। পুনম সিং নামে এক মহিলার বাড়িতে সেপটিক ট্যাঙ্কের কাজ করছিলেন। সেই সময় ট্যাঙ্কের ভিতর কোনও ভাবে পড়ে যান তিনি। আশঙ্কাজনক অবস্থায় ভিআইপি রোডের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

তবে মৃত শ্রমিকের নাম পরিচয় জানতে পারা যায়নি। এই বিষয়ে প্রাথমিকভাবে সংবাদ মাধ্যমের সামনে কেউ মুখও খোলেননি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের বাড়ি জাগুলিয়ায়। সব থেকে আশ্চর্যের ঘটনার ১১ ঘণ্টা পর খবর যায় নিউটাউন থানার পুলিশের কাছে। কেন আগে জানতে পারল না পুলিশ? সেই নিয়ে উঠছে প্রশ্ন। এলাকাবাসী ক্যামেরার সামনে মুখ না খুললেও একাংশ শূত্র জানতে পারা যাচ্ছে যে হার্ট অ্যাটাক করে মৃত্যু হয়েছে তাঁর।