Kestopur: ভোটের মুখে কেষ্টপুর খালে চলছিল আবর্জনা সাফাই, রবিবার সকালে ভয়ঙ্কর দৃশ্যের সাক্ষী খালপাড়ের বাসিন্দারা

Kestopur: রবিবার সকালে জেসিবি দিয়ে আবর্জনা পরিষ্কারের কাজ চলছিল কেষ্টপুর থালে।  সেই সময় হঠাৎ করেই মাঝবয়সী যুবকের দেহ দেখতে পান কর্মীরা। খবর চাউর হতেই এলাকায় স্থানীয় বাসিন্দাদের ভিড় জমে।

Kestopur: ভোটের মুখে কেষ্টপুর খালে চলছিল আবর্জনা সাফাই, রবিবার সকালে ভয়ঙ্কর দৃশ্যের সাক্ষী খালপাড়ের বাসিন্দারা
কেষ্টপুর খালে দেহ উদ্ধার Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2024 | 10:31 AM

কলকাতা: ভোট সামনে। পাড়া-এলাকায় বিভিন্ন ধরনের পরিষেবামূলক কাজ আরও বেশি করে চলছে। কেষ্টপুরের খালের আবর্জনাও সাফাই চলছে জোর কদমে। জেসিবি দিয়ে কেষ্টপুরের খাল সাফাইয়ের কাজ চলছিল। তার মধ্যেই একটা ভিজা জামাটা চোখে পড়েছিল সাফাইকর্মীদের। ভাল করে নজর করতেই দেখা যায় এক যুবকের দেহ উল্টে পড়ে রয়েছে। সাত সকালে কেষ্টপুরের হরিচাঁদপল্লি লোয়ার বাগজোলা খালে এক যুবকের দেহ উদ্ধার হয়। ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এখনও পর্যন্ত ওই যুবকের নাম পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে জেসিবি দিয়ে আবর্জনা পরিষ্কারের কাজ চলছিল কেষ্টপুর থালে।  সেই সময় হঠাৎ করেই মাঝবয়সী যুবকের দেহ দেখতে পান কর্মীরা। খবর চাউর হতেই এলাকায় স্থানীয় বাসিন্দাদের ভিড় জমে। প্রত্যক্ষদর্শীরা জানান, ওই যুবকের দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তবে এলাকার কেউ তাঁকে চিনতে পারেননি।

খবর যায় বাগুইআটি থানায়। পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।  প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, অন্যত্র খুন করে দেহ এখানে ফেলে দেওয়া হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত পুলিশ খুনের কারণ নিয়ে স্পষ্ট করে কিছু বলতে পারেনি।