ফাঁকা বাড়িতে ঘরে ছেলে ঢোকায় মেয়ে, বাবাকে জানাতে গিয়েই বিপত্তি! ঝলসে গেলেন প্রতিবেশীরা

Kolkata: ওই পাড়াতেই প্রত্যেক বাড়িতে অল্প বয়সী ছেলে-মেয়েরা রয়েছে। গৌতম মিত্রের মেয়ের কাজে তাদের ওপরেও খারাপ প্রভাব পড়ছে বলে অভিযোগ প্রতিবেশীদের।

ফাঁকা বাড়িতে ঘরে ছেলে ঢোকায় মেয়ে, বাবাকে জানাতে গিয়েই বিপত্তি! ঝলসে গেলেন প্রতিবেশীরা
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2021 | 1:46 PM

কলকাতা: শহরে ফের অ্যাসিড হামলা (Acid Attack)। আনন্দপুর থানা এলাকায় নোনাডাঙা রেল কলোনিতে অ্যাসিড হামলার ঘটনা ঘটে।

পেশায় বাসচালক গৌতম মিত্র নামে স্থানীয় এক বাসিন্দার বিরুদ্ধে মূলত অভিযোগ। প্রতিবেশীদের বয়ান অনুযায়ী, গৌতম মিত্রের মেয়ে ফাঁকা বাড়িতে ছেলে ঢোকান। বাবা-মা যখন বাড়িতে থাকেন না, তখন তাঁর বয়ফ্রেন্ডদের ঘরে ঢুকিয়ে ঘণ্টার পর ঘণ্টা অশালীন কাজকর্ম করেন।

ওই পাড়াতেই প্রত্যেক বাড়িতে অল্প বয়সী ছেলে-মেয়েরা রয়েছে। গৌতম মিত্রের মেয়ের কাজে তাদের ওপরেও খারাপ প্রভাব পড়ছে বলে অভিযোগ প্রতিবেশীদের। গত কয়েক দিন ধরে অনবরত এই কাজ চলছে। মঙ্গলবার সকালে বাড়িতে ছিলেন গৌতম মিত্র ও তাঁর স্ত্রী। প্রতিবেশীর স্বপ্না মণ্ডল গৌতম মিত্রের সঙ্গে কথা বলতে যান। অভিযোগ, গৌতম ও তাঁর পরিবারের সদস্যরা কোনও কথা না শুনেই ঝামেলা করতে থাকেন।

স্বপ্নার সঙ্গে দুর্বব্যহারের অভিযোগ ওঠে গৌতম ও তাঁর পরিবারের বিরুদ্ধে। এরপর ফিরে এসে গোটা বিষয়টি তিনি প্রতিবেশীদের জানান। প্রতিবেশীরা আগে থেকেই গৌতমের মেয়ের কাজকর্মে অসন্তুষ্ট ছিলেন। পাড়াতে গৌতমের মেয়ের কাজে খারাপ প্রভাব পড়বে বলে প্রতিবেশীরা একত্রিত হয়ে কথা বলতে যান।

অভিযোগ, গৌতম ও তাঁর পরিবারের সদস্যরা সকলের সঙ্গে ঝামেলা করতে থাকেন। তাঁদের সঙ্গে ঝগড়া অশান্তি করতে থাকেন। অভিযোগ শোনার বদলে দুর্বব্যহার করেন বলে অভিযোগ। বচসা চলাকালীনই ঘটে ভয়ঙ্কর ঘটনা।

অভিযোগ, প্রতিবেশীরা যখন বাড়ির গেটের সামনে দাঁড়িয়ে, তখন ভিতর থেকে তরল জাতীয় কিছু ছুড়ে ফেলা হয় তাঁদের গায়ে। হাত-পা জ্বলতে থাকে তাঁদের, ঝলসে যায় চামড়া। প্রতিবেশীদের অভিযোগ, অ্যাসিড ছুড়েই মারা হয়েছে তাঁদের।

অ্যাসিড হামলায় আহত হয়েছেন চার প্রতিবেশী। তাঁরাই গুরুতর জখম হন। তাঁদের অবস্থা গুরুতর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আক্রান্ত চার জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে চার জনকে গ্রেফতার করা হয়েছে।

এক প্রতিবেশীর কথায়, “আমরা কিন্তু ভালর কিছু বিষয়টা বোঝাতে গিয়েছিলাম। পাড়ার প্রত্যেক বাড়িতে বাচ্চা রয়েছে। এইভাবে ঘরে ছেলে ঢোকাল প্রত্যেকের মনে খারাপটাই আসবে আগে! আমরা মেয়ের কাজ সম্পর্কে তাঁর বাবা-মাকে সচেতন করতে গিয়েছিলাম। মেয়ে যাতে ভুল পথে চলে না যায়। কিন্তু আমাদের কোনও কথা তো শোনেননি উল্টে ঝামেলা করেন। আরও চার জন যান পরে বোঝাতে, তাদেরকে ঘরের ভিতর থেকে অ্যাসিড ছুড়ে মারা হয়। জ্বলে যায় গা-হাত-পা!” আক্রান্তদের মধ্যে তিন জন মহিলা, এক জন পুরুষ। তিন মহিলার পিঠে অ্যাসিড লাগে, আরেক জনের চোখে অ্যাসিড ছিটকে লাগে বলে অভিযোগ। তবে এই প্রথম নয়, এর আগেও নানা কারণে প্রতিবেশীদের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন গৌতম।

পুলিশ জানিয়েছে, অ্যাসিড হামলার অভিযোগ উঠেছে। পাড়ার একটা সমস্যা ঘিরে সূত্রপাত। আপাতত চার জনকে গ্রেফতার করা হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের বক্তব্যও শোনা হচ্ছে। এলাকায় পুলিশ মোতায়েন আছে। আক্রান্তদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এই ধরনের ঘটনায় স্বাভাবিকভাবেই উত্তেজনা রয়েছে এলাকায়। আরও পড়ুন: EXCLUSIVE: ‘শান্তি কীসে পাব?’ ফেসবুকে পোস্টের পরই গায়ে অ্যালকোহল ঢেলে আগুন ধরালেন চিকিত্সক! কাঠগড়ায় রাজ্য সরকার