Kolkata Crime News: ডান হাতে ছুরি, গলায় গভীর ক্ষত! ঘরের সামনেই উদ্ধার যুবকের দেহ

Kolkata Crime News: ওই ব্যক্তি নিজেই নিজের গলায় আঘাত করেছেন, নাকি তাঁকে কেউ খুন করেছেন, তা এখনও স্পষ্ট নয়। গলায় দিয়ে চাপ চাপ রক্ত বের হচ্ছিল। ভোর রাতেই ঘটনাটি ঘটেছে বলে অনুমান পুলিশের।

Kolkata Crime News: ডান হাতে ছুরি, গলায় গভীর ক্ষত! ঘরের সামনেই উদ্ধার যুবকের দেহ
সোনালি পার্কে উদ্ধার যুবকের দেহ (ফাইল চিত্র)

কলকাতা: সোনালি পার্ক এলাকায় এক ব্যক্তির রহস্যমৃত্যু। ঘটনাকে ঘিরে উত্তেজনা ১১৩ নম্বর ওয়ার্ডের সোনালি পার্ক এলাকায়। মৃতের নাম মুকেশ সাউ (৪৩)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে সোনালি পার্কের এক এলাকায় বাড়ির সামনে ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাঁর ভাই সকালে তাঁর দেহ দেখতে পান। তাঁর চিত্কারেই ছুটে আসেন প্রতিবেশীরা। শরীরে রক্তের দাগ দেখে, তাঁরা বুঝতে পান, এই মৃত্যু স্বাভাবিক নয়।

তত্ক্ষণাত্ খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। তবে দেখা গিয়েছে, ওই ব্যক্তির ডান হাতে একটি ছুরি ছিল। গলায় গভীর ক্ষত ছিল। ছুরি দিয়েই গলায় কোপ দেওয়া হয় বলে অভিযোগ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই ছুরি দিয়েই গলায় আঘাত করা হয়েছে। ছুরিতেও রক্তের দাগ রয়েছে।

তবে ওই ব্যক্তি নিজেই নিজের গলায় আঘাত করেছেন, নাকি তাঁকে কেউ খুন করেছেন, তা এখনও স্পষ্ট নয়। গলা দিয়ে চাপ চাপ রক্ত বের হচ্ছিল। ভোর রাতেই ঘটনাটি ঘটেছে বলে অনুমান পুলিশের। মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলছেন পুলিশ কর্তারা। মৃতের সঙ্গে কারোর কোনও বিবাদ ছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। ওই ব্যক্তি এলাকায় কোনও দুষ্কর্মের সঙ্গে জড়িত ছিলেন কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। আপাতত মৃতের পরিবারের সদস্য ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলে, মুকেশ সম্পর্কে নানা তথ্য পেতে চাইছেন তদন্তকারীরা।

কেন তাঁর ডান হাতে ছুরি ছিল? গলার ক্ষতটি বাঁ দিক থেকে ডান দিকে কিনা, তাও খতিয়ে দেখতে চাইছেন তদন্তকারীরা। সেক্ষেত্রে ডান হাতি মুকেশ নিজের গলাতেও ছুরি চালিয়ে থাকতে পারেন। সেই সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। নাকি ক্ষতটি ডান দিক থেকে বাঁ দিকে, তাহলে পিছনে থেকে কেউ ছুরি চালিয়ে দিতে পারেন। আপাতত দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: Katwa PM Kisan Nidhi: কিষাণ নিধির টাকা পেলেন সরকারি স্কুলের শিক্ষক-পেনশনভোগীরা! টাকা ফেরত চেয়ে পেলেন সরকারি চিঠিও

আরও পড়ুন: Butter Chicken: পাঞ্জাব নয়, পুরনো দিল্লির গলিতে জন্ম বাটার চিকেনের! এর আসল রন্ধনপ্রণালী জানা আছে?

Published On - 9:13 am, Tue, 7 December 21

Click on your DTH Provider to Add TV9 Bangla