Fire at Netajinagar: নেতাজিনগরে বাড়িতে আগুন, ঝলসে মৃত্যু বাহাত্তরের বৃদ্ধার

Kolkata: কোনওভাবে রান্নাঘরে গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে গিয়েছে নাকি শর্ট সার্কিটের জেরে এই অগ্নিকাণ্ড তা খতিয়ে দেখা হচ্ছে।

Fire at Netajinagar: নেতাজিনগরে বাড়িতে আগুন, ঝলসে মৃত্যু বাহাত্তরের বৃদ্ধার
ঝলসে মৃত্যু বকুল অধিকারীর। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2022 | 2:51 PM

কলকাতা: নেতাজিনগরে একটি বাড়িতে আগুন লাগার ঘটনা ঘটেছে। শনিবার সকালে এই আগুন লাগে বলে স্থানীয় সূত্রে খবর। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় এক বৃদ্ধার। নাম বকুল অধিকারী। বাহাত্তর বছর বয়স তাঁর। এদিন সকালে কলকাতা পুরসভার ৯৯ নম্বর ওয়ার্ডে বিদ্যাসাগর কলোনি এলাকায় থিম পার্কের কাছে এই আগুন লাগার ঘটনা ঘটে। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দু’টি ইঞ্জিন। যায় নেতাজিনগর থানার পুলিশও। জানা গিয়েছে, পুরোপুরি দগ্ধ বকুলদেবীকে বাঘাযতীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

সূত্রের খবর, বিদ্যাসাগর কলোনি এলাকার বস্তির একটি ঘরে আগুন লাগে এদিন। ঘরে সেই সময় এক বৃদ্ধা ছিলেন। পরে দমকলের ইঞ্জিন ও পুলিশ সেখানে পৌঁছলে ঘর থেকে ওই বৃদ্ধার দগ্ধ দেহ উদ্ধার করেছে। দমকলের ইঞ্জিন এখনও সেখানে রয়েছে। যাতে নতুন করে আগুন না ছড়িয়ে পড়ে। এলাকা অত্যন্ত ঘিঞ্জি। তাই আতঙ্কে এলাকার লোকজন।

কীভাবে এই আগুন লাগার ঘটনা ঘটল তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। কোনওভাবে রান্নাঘরে গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে গিয়েছে নাকি শর্ট সার্কিটের জেরে এই অগ্নিকাণ্ড তা খতিয়ে দেখা হচ্ছে। যে ঘরে আগুন লেগেছে সেখানে শুধু বৃদ্ধাই থাকতেন নাকি আরও কেউ থাকতেন সে বিষয়গুলিও খোঁজ খবর নিয়ে দেখছে পুলিশ। সূত্রের খবর, ফরেন্সিক বিশেষজ্ঞরা ঘটনাস্থলে যাবেন। জায়গাটি খতিয়ে দেখবেন তাঁরা। নমুনা সংগ্রহ করবেন তাঁরা।

আরও পড়ুন: মাঝরাতে ঘরে ঢুকল দুই অচেনা যুবক, মহিলাকে খাটে ঠেসে ধরে ভয়ঙ্কর কাণ্ড…