Kolkata: পুলিশ দেখেই গাড়ি নিয়ে দে ছুট, রাত্রিবেলা ক্যামাক স্ট্রিটে যা হল…

Police Personel Injured: পুলিশ সূত্রে খবর, রাত্রিবেলা ওই এলাকায় নাকা চেকিং করছিলেন কলকাতা পুলিশের আধিকারিকরা। একটি গাড়ি আটকাতে যান তাঁরা। অভিযোগ, চার পুলিশ কর্মীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় ওই গাড়িটি। দ্রুত গতিতে পালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে বরদান মার্কেটের সামনের ফুটপাতে গাড়ি তুলে দেন চালক।

Kolkata: পুলিশ দেখেই গাড়ি নিয়ে দে ছুট, রাত্রিবেলা ক্যামাক স্ট্রিটে যা হল...
ক্যামাক স্ট্রিটে কী কাণ্ডImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2024 | 9:31 AM

কলকাতা: রাতের শহরে বেপরোয়া গতিতে চলা গাড়ির দৌরাত্ম নতুন কোনও ঘটনা নয়। এর জেরে একাধিক দুর্ঘটনারও খবর প্রকাশ্যে আসে আকছাড়। আর এবার বেপরোয়া গাড়ির ধাক্কায় দুর্ঘটনার কবলে পড়লেন খোদ পুলিশকর্মীরা। জানা যাচ্ছে, শেক্সপিয়ার সরণি থানায় ক্যামাক স্ট্রিট ও মিডিলটন রোডের ক্রসিং এ নাকা চেকিংয়ের দুর্ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, রাত্রিবেলা ওই এলাকায় নাকা চেকিং করছিলেন কলকাতা পুলিশের আধিকারিকরা। একটি গাড়ি আটকাতে যান তাঁরা। অভিযোগ, চার পুলিশ কর্মীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় ওই গাড়িটি। দ্রুত গতিতে পালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে বরদান মার্কেটের সামনের ফুটপাতে গাড়ি তুলে দেন চালক। সেই সময় ফুটপাতে তিনজন পথচারী ছিলেন। তাঁরা পড়ে গিয়ে আহত হন। আরও একটি বাইক থেকে এক চালক পড়ে যান। পরে ওই গাড়ি ও চালকসহ দুজনকে আটক করে পুলিশ। দ্রুত আহত পুলিশ কর্মীদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়।

আহতের মধ্যে একজন হোমগার্ড ও দুই সার্জেন্ট ছিলেন। শেক্সপিয়ার সরনির থানায় ট্রাফিক পুলিশের অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার হয় ও চালক। ইতিমধ্যেই অভিযুক্তদের জেরা করছে পুলিশ। তারা কেন এভাবে পালাচ্ছিল। গাড়িতে কি কোনও মাদক ছিল? তা সবটাই খতিয়ে দেখা হচ্ছে।