মাদক-কাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিংকে তলব লালবাজারের

মাদক কাণ্ডে (Drug Case) গ্রেফতার হওয়ার পর আদালতে তোলার সময় বারবার এই রাকেশ সিংয়ের (Rakesh Singh) দিকেই আঙুুল তুলেছিলেন বিজেপি নেত্রী পামেলা গোস্বামী (Pamela Goswami)।

  • TV9 Bangla
  • Published On - 23:25 PM, 22 Feb 2021
Kolkata police summoned bjp leader rakesh sing in drug case with pamela goswami
ফাইল ছবি

কলকাতা: বিজেপি নেত্রী (BJP) পামেলা গোস্বামীর (Pamela Goswami) কাছে থেকে উদ্ধার ড্রাগ কাণ্ডে (Drug Case) বড় মোড়। এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়ছে বন্দর এলাকার প্রভাবশালী বিজেপি নেতা রাকেশ সিংকে (Rakesh Singh)। সূত্রের খবর, আগামিকাল বিকেল ৪টের মধ্যে রাকেশকে লালবাজারে (Kolkata Police) হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

গ্রেফতার হওয়ার পর প্রথম যেদিন পামেলাকে আদালতে তোলা হয়, সেই সময় তিনি সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে বারবার রাকেশ সিংয়ের বিরুদ্ধে ‘ষড়যন্ত্রের’ অভিযোগ তুলেছিলেন। তাঁর দাবি ছিল, কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ এই বিজেপি নেতাই ফাঁসিয়েছেন তাঁকে। গোটা ঘটনায় সিআইডি তদন্তও দাবি করেন পামেলা। বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদকের সঙ্গে ড্রাগ-সহ ধৃত আরেক বিজেপি নেতা প্রবীর কুমার দে-ও আদালতে ঢোকার সময় রাকেশ ঘনিষ্ঠ এক ব্যক্তির বিরুদ্ধেই অভিযোগের আঙুল তোলে।

যদিও রাকেশের দাবি, গোটাটাই শাসকদলের চক্রান্ত। এই নিয়ে রবিবার কলকাতা পুলিশের কমিশনারকে একটি চিঠিও দেন এই বিজেপি নেতা। নিজেকে ‘নির্দোষ’ দাবি করে তিনি লিখেছেন, যে কোনও সময় তদন্তের জন্য ডাকা হলে তিনি হাজির হবেন। সেই মতো এ বার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাল লালবাজার। যদিও রাকেশের দাবি, তিনি পুলিশের কোনও নোটিস হাতে পাননি। তবে নোটিস পেলেই তাতে সাড়া দেবেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন: কমিশনারকে রাকেশ সিংয়ের চিঠি, পামেলাকে প্রভাবিত করার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

প্রসঙ্গত, কলকাতা পুলিশের কমিশনারকে লেখা চিঠিতে রাকেশ সিং দাবি করেন, পামেলা গোস্বামী গ্রেফতারের সময় তাঁর নাম নেননি। কিন্তু পুলিশ হেফজতে থাকাকালীন তিনি রাকেশের নাম নিয়েছেন। কলকাতা পুলিশ জোর করে এই নাম বলতে বাধ্য করেছে বলে চিঠিতে দাবি রাকেশ সিংয়ের। তিনি জানান, এই মামলায় ডাকা হলে তিনি তদন্তে সাহায্য করবেন।

আরও পড়ুন: সত্যজিৎ রায়ের নামে জাতীয় স্তরে চলচ্চিত্র পুরস্কার, বড় ঘোষণা কেন্দ্রের