‘ছেলে হয়ে বলতে আমার কষ্ট হয়…’ শেষমেশ সন্তানের চরম কটাক্ষের মুখে শোভন!

বুধবার আবার তাতে নতুন টুইস্ট। বুধবার ফেসবুকে নিজের নামের পর শোভনের নাম জুড়ে বৈশাখী পোস্ট করেন 'আমি থেকে আমাদের যাত্রা শুরু।' যেন এক অকপট স্বীকারোক্তি। সঙ্গে দাবি করেছেন, শোভনের মৃত্যুর পর সমস্ত সম্পত্তির মালিক তিনিই।

'ছেলে হয়ে বলতে আমার কষ্ট হয়...' শেষমেশ সন্তানের চরম কটাক্ষের মুখে শোভন!
শোভন-বৈশাখীর নয়া ইনিংস শুরু?
Follow Us:
| Updated on: Jun 17, 2021 | 12:14 PM

কলকাতা: বন্ধু শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে নাম জুড়লেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee)। সঙ্গে দাবি করেছেন উইলে তাঁকেই পাওয়ার অফ অ্যাটর্নি দিয়েছেন শোভন। বুধবার সকাল থেকেই বিষয়টি ঘিরে তোলপাড় থাকে রাজ্য রাজনীতি। এ প্রসঙ্গে শোভনের (Sovan Chatterjee) ছেলে ঋষি বললেন, “হাস্যকর কাজ করছেন শোভন চট্টোপাধ্যায়। মনে হচ্ছে ওঁ মায়ার ঘোরে রয়েছেন।”

বৈশাখী যখন নিজের নামের সঙ্গে শোভনের নাম জুড়ে ঝড় তুলেছেন ভার্চুয়াল দুনিয়ায়, তখন গ্যাক্সোবেবি আর ডামি জামাই- কটাক্ষ টুইটে সকালে হইচই ফেলে দিয়েছিলেন কুণাল ঘোষ। সঙ্গে আবার ফুলটুসি খোঁচাও। শোভন-বৈশাখীর বন্ধুত্ব রাজ্য রাজনীতিতে তোলপাড় ফেলেছে।

বুধবার আবার তাতে নতুন টুইস্ট। বুধবার ফেসবুকে নিজের নামের পর শোভনের নাম জুড়ে বৈশাখী পোস্ট করেন ‘আমি থেকে আমাদের যাত্রা শুরু।’ যেন এক অকপট স্বীকারোক্তি। সঙ্গে দাবি করেছেন, শোভনের মৃত্যুর পর সমস্ত সম্পত্তির মালিক তিনিই।

বেহালা পূর্বে তৃণমূল বিধায়ক রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রাক্তন তৃণমূল নেতা শোভন চট্টোপাধ্যায়ের এখনও বিবাহ বিচ্ছেদ হয়নি। তারপরও বৈশাখী কীভাবে এমনটা দাবি করলেন?

এ প্রসঙ্গে শোভনের প্রাক্তন স্ত্রী রত্না চট্টোপাধ্যায় বলেন, “আমার না এসব নিয়ে কথা বলতে আর ভালো লাগে না। আমার অনেক কাজ রয়েছে। এ সব পাগলের কারবার। আমি কি সারাদিন এই করে বেড়াবে? আমার অন্য কোনও কাজ নেই? দেশের আইন আছে, কীভাবে একজন অন্যের স্ত্রী অন্য আরেকজন পুরুষের নাম ব্যবহার করতে পারেন? দু’জনেই রাঁচির পাগলা গারদ থেকে ছাড়া পেয়ে এসেছে। এক জায়গায় মিলিত হয়েছে। এই কাণ্ড বাংলার মানুষ দেখছে।”

এদিকে রত্নাকে কটাক্ষ করে শোভন বলেন, ‘রত্না বৈশাখী ফোবিয়ায় ভুগছেন…’ অনেকেই মনে করছেন, ফের তৃণমূলে ফিরতে পারেন শোভন। তাতে ক্ষুব্ধ তৃণমূলের একাংশ। তার মাঝেই বৈশাখীর এ হেন পোস্ট।

আরও পড়ুন: পাশে থাকার মূল্য ‘সম্পত্তিদান’? ‘ছিঃ ছিঃ’ কুণালের, জানালেন ‘আসল বন্ধুরা’ কেমন হয়…

সবকিছুর শেষে ছেলে ঋষি বলেন, “ওঁ এখনও ঘোরের মধ্যে চলছেন। এখনও বিশ্বাস করছেন ওঁর কথাতেই সব হয়। ওঁ সর্বোচ্চ। এখনও একটা মায়ার মধ্যে রয়েছেন। এখনও বুঝতে পারছেন না, নিজের সম্মানটা কোথায় নামিয়ে নিয়ে এসেছেন। ছেলে হয়ে আমার বলতে কষ্ট হয়, কিন্তু এই জোকারিটা কেন!”