ফ্ল্যাট বিক্রির টাকা নিয়ে বচসা, গড়ফায় বাবাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে

ঘরের মেঝেতে বৃদ্ধকে রক্তাত্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

ফ্ল্যাট বিক্রির টাকা নিয়ে বচসা, গড়ফায় বাবাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে
গড়ফায় বাবাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে
Follow Us:
| Updated on: Jan 02, 2021 | 3:37 PM

কলকাতা: ফ্ল্যাট বিক্রির টাকা চাওয়া নিয়ে বচসা। আর তার জেরেই ছেলের হাতে খুন হতে হল বাবাকে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য গড়ফায়। মৃতের নাম শুভময় বন্দ্যোপাধ্যায় (৬৯)।

জানা গিয়েছে, শুভময় অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী। অবসরের পর পেনশনের টাকায় সংসার চালাতেন তিনি। বছর একত্রিশের অর্পণ বাবার টাকাতেই বিলাসবহুল জীবনযাপন করতেন। আর্থিক অনটনে পড়তে হয় শুভময়কে। নিজের একটি ফ্ল্যাট বিক্রি করে দেন তিনি।

ফ্ল্যাট বিক্রির টাকা বাবার কাছ থেকে হাতিয়ে নেওয়ার জন্য প্রায়শই ঝামেলা করত অর্পণ। শুক্রবারই ঝামেলা হয়। প্রতিবেশীদের দাবি, বাবা- ছেলের এই ঝামেলা নতুন কিছু নয়। মাঝেমধ্যে বাবাকে মারধর করত অর্পণ। শুক্রবার রাতে চিৎকার চেঁচামেচি শুনতে পেয়ে কয়েকজন প্রতিবেশী বাড়িতে ঢোকেন।

ঘরের মেঝেতে বৃদ্ধকে রক্তাত্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর দেওয়া হয় গড়ফা থানায়। পুলিস গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বচসা চলাকালীন বাবাকে ধাক্কা দেয় অর্পণ। ওপর থেকে নীচে পড়েই মৃত্যু হয় বৃদ্ধের।

আরও পড়ুন: ‘মাইনর হার্ট অ্যাটাক’, হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়

স্থানীয়দের সঙ্গে কথা বলে পুলিস জানতে পেরেছে, শুভময় বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীও মানসিকভাবে সুস্থ নন। এমনকি অভিযুক্ত ছেলেরও মানসিক ভারসাম্য নিয়ে প্রশ্ন রয়েছে। প্রয়োজনে সাহায্য নেওয়া হতে পারে বিশেষজ্ঞ চিকিৎসকদের।