Kunal Ghosh: পিছন থেকে বাসের ধাক্কা, দুর্ঘটনার কবলে কুণাল ঘোষ

হলদিয়ার কর্মসূচিতে যোগ দেওয়ার কথা ছিল তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের। যাওয়ার পথেই দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

Kunal Ghosh: পিছন থেকে বাসের ধাক্কা, দুর্ঘটনার কবলে কুণাল ঘোষ
কুণাল ঘোষ (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2022 | 11:48 AM

কলকাতা : হলদিয়া যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়লেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। শুক্রবার সকালে শিয়ালদহ স্টেশনের কাছেই দুর্ঘটনার মুখে পড়েন তিনি। তাঁর গাড়িতে ধাক্কা লাগে একটি বাসের। বাসটি বেপরোয়া গতিতে চলছিল বলেই অভিযোগ। ইতিমধ্যেই থানায় অভিযোগ জানিয়েছেন কুণাল।

এদিন সকালে হলদিয়া যাওয়ার জন্য রওনা হয়েছিলেন তিনি। তাঁর গাড়ির সঙ্গে ছিল পুলিশের গাড়িও। পিছন থেকে বাস এসে তাঁর গাড়িতে ধাক্কা মারে বলে অভিযোগ। কুণাল ঘোষের দাবি, দুটি বাসের রেষারেষি চলছিল শিয়ালদহ স্টেশনের কাছে। তার জেরেই এই দুর্ঘটনা ঘটে। কুণালের গাড়ির কাঁচ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। তবে কারও কোনও ক্ষতি হয়নি।

কুণাল ঘোষ জানিয়েছেন, ঘটনার পর তিনি থানায় অভিযোগ দায়ের করেছেন, পুলিশ যা ব্যবস্থা নেওয়ার নেবে। তবে বাসের যাত্রীদের যাতে কোনও অসুবিধা না হয়, সেই ব্যবস্থা করে দিয়েছেন তিনি। পরে ফের হলদিয়ার দিকে রওনা হন।

তবে এই ঘটনায় আরও একবার পথ নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। বাসের রেষারেষির কারণে দুর্ঘটনা নতুন নয়। এ ক্ষেত্রেও আরও বড় বিপদ ঘটতে পারত বলে মনে করছেন অনেকেই। কলকাতার রাস্তায় বারবার এ ধরনের ঘটনা ঘটছে।

সম্প্রতি চিংড়িহাটা মোড়েও ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে। পরপর আটজনকে জনকে ধাক্কা দিয়ে যায় বেপরোয়া গাড়ি। ৬ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়ে। ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালেই এক মহিলার মৃত্যু হয়। আহত হন গাড়িচালকও। বাজেয়াপ্ত করা হয়েছে ঘাতক গাড়িকে। চালকও হাসপাতালে ভর্তি। প্রাথমিকভাবে জানা গিয়েছে, চালক সিগন্যাল না মেনে এগিয়ে যায়। একজন সিভিক ভলেন্টিয়ার হাত দেখিয়ে তাঁর রাস্তা আটকান, কিন্তু লাল রঙা গাড়িটির চালক ওই সিভিক ভলান্টিয়ারকে ধাক্কা মেরেই এগিয়ে যান।