Protest: যুবক খুনে অভিযুক্ত তৃণমূল কাউন্সিলরের স্বামী, বাড়ির সামনে বিক্ষোভ

Protest: স্থানীয় বাসিন্দারা জানান, যুবককে খুনের ঘটনাটি ঘটেছিল চলতি বছরের একুশে ফেব্রুয়ারি। ওইদিন রক্তাক্ত অবস্থায় হোটেল ম্যানেজমেন্টের ছাত্র পেশায় ডেলিভারি বয় নয়ন সাহাকে(২৫) উদ্ধার করা হয়েছিল। প্রথমে দমদম পুর হাসপাতালে ভর্তি করা হয়। তারপর শারীরিক অবস্থার অবনতি হলে আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

Protest: যুবক খুনে অভিযুক্ত তৃণমূল কাউন্সিলরের স্বামী, বাড়ির সামনে বিক্ষোভ
তৃণমূল কাউন্সিলরের বাড়ির সামনে বিক্ষোভ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2024 | 12:17 AM

দমদম: যুবককে খুনে অভিযুক্তদের তালিকায় নাম রয়েছে তৃণমূল কাউন্সিলরের স্বামীর। দীর্ঘদিন গা ঢাকা দিয়ে রয়েছেন তিনি। কাউন্সিলরও অনেকদিন বাড়িতে ছিলেন না। তারপর তিনি ফিরে আসেন। এবার যুবককে খুনে অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে কাউন্সিলরের বাড়ির সামনে রবিবার বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি দক্ষিণ দমদম পৌরসভার। ৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর ঊষা দেবনাথের বাড়ির সামনে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় বাসিন্দারা জানান, যুবককে খুনের ঘটনাটি ঘটেছিল চলতি বছরের একুশে ফেব্রুয়ারি। ওইদিন রক্তাক্ত অবস্থায় হোটেল ম্যানেজমেন্টের ছাত্র পেশায় ডেলিভারি বয় নয়ন সাহাকে(২৫) উদ্ধার করা হয়েছিল। প্রথমে দমদম পুর হাসপাতালে ভর্তি করা হয়। তারপর শারীরিক অবস্থার অবনতি হলে আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়। নয়নের পরিবার দমদম থানায় খুনের অভিযোগ দায়ের করে।

মৃত যুবকের পরিবার জানায়, ওইদিন সকালে মোটরসাইকেল সার্ভিস করাতে যান নয়ন সাহা। সকাল সাড়ে নটায় নয়নের দাদা নিন্টু সাহার কাছে খবর আসে, তাঁর ভাইকে বেধড়ক মারধর করা হয়েছে। কাউন্সিলরের স্বামী অভী দেবনাথের উপস্থিতিতেই তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। নিন্টু সাহা তৃণমূল করতেন। কিন্তু, গত পুরসভা ভোটের সময় তিনি নিষ্ক্রিয় ছিলেন। নয়ন এবং তাঁর বন্ধুবান্ধবদের রাজনীতিতে আসার জন্য একাধিকবার বলেছিলেন তৃণমূল কাউন্সিলরের স্বামী অভী দেবনাথ। কিন্তু অস্বীকার করায় তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। আরজি করে নয়নের মৃত্যু হয়।

এই খবরটিও পড়ুন

ঘটনায় এখনও পর্যন্ত একজনকে গ্রেফতার করেছে পুলিশ। দীর্ঘদিন ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ঊষা দেবনাথ ও তাঁর স্বামী অভী দেবনাথ-সহ একাধিক তৃণমূল কর্মী গা ঢাকা দেন। পরবর্তী সময়ে ঊষা দেবনাথ বাড়ি ফিরে আসেন। এদিন কাউন্সিলারের বাড়ির সামনে মাটিতে বসে বিচার চেয়ে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা। অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানান।