Physical harassment: কসবায় ৫ বছরের শিশুকন্যাকে যৌন হেনস্থার অভিযোগ ‘দাদার’ বিরুদ্ধে, থানার সামনে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের

Physical harassment: সূত্রের খবর, খেলার নাম করে ৫ বছরের ওই শিশুকন্য়াকে ডেকে নিয়ে যায় ১৭ বছরের ওই নাবালক। তারপরই তাকে যৌন হেনস্থা করে।

Physical harassment: কসবায় ৫ বছরের শিশুকন্যাকে যৌন হেনস্থার অভিযোগ ‘দাদার’ বিরুদ্ধে, থানার সামনে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের
কসবা থানা
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 7:41 PM

কলকাতা: কসবা থানা এলাকায় এক নাবালিকাকে যৌন হেনস্থার (Physical Harassment) অভিযোগ। নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে কসবা থানার পুলিশ এক নাবালককে গ্রেফতার করেছে। ঘটনার প্রতিবাদে এদিন দুপুরে থানার সামনে জমায়েত করেন স্থানীয় বাসিন্দারা। ব্যাপক উত্তেজনা রয়েছে গোটা এলাকাতেই। সূত্রের খবর, নির্যাতিতা সম্পর্কে অভিযুক্তের দূর-সম্পর্কের বোন হয়। খেলার নাম করে ৫ বছরের ওই শিশুকন্য়াকে ডেকে নিয়ে যায় ১৭ বছরের ওই নাবালক। তারপরই তাকে যৌন হেনস্থা করে। ঘটনার কথা পরিবারের সদস্যদের খুলে বললে তাঁরাই কসবা থানার দ্বারস্থ হয়। ঘটনায় অভিযুক্তের কড়া শাস্তির দাবি করছেন স্থানীয় বাসিন্দারা। 

ঘটনা প্রসঙ্গে এলাকার এক প্রতিবেশী মহিলা বলছেন, “ওরা দুজনে দূর সম্পর্কের ভাই-বোন হয়। মেয়েটা বলছে খেলবে বলে ওকে ডেকেছিল। তারপরই এসব করেছে। রাতে আমরা ঘটনা শোনার পর প্রতিবাদ করি। ছেলেটার মা তো বলছে ও এসব করতেই পারে না। যে এ বিষয়ে কথা বলতে যাচ্ছে তাকেই খারাপ কথা বলতে শুরু করে দিচ্ছিল। হাসপাতালে মেয়েটির মেডিকেল হয়েছে। থানাতেও নিয়ে আসা হয়েছে। বাচ্চাটার বয়স মাত্র ৫ বছর। ছেলেটার বয়স ১৭। আমরা এখন ছেলেটের কড়া শাস্তির দাবি করছি। আর কোনও বাচ্চার সঙ্গে যেন এই ঘটনা না ঘটে।”

আর এক প্রতিবেশী বলছেন, “খেলার নাম করে ডেকে নিয়ে গিয়ে ছেলেটা এই কাণ্ড ঘটিয়েছে। আমরা এদিন দুুপুরে ঘটনার কথা জানতে পারি। থানায় ঘটনা জানানোর পরই মেডিকেল টেস্ট হয়েছে মেয়েটির। যা যা ব্যবস্থা নেওয়ার নিয়েছেন।”