Mamata-Abhishek: নবজোয়ার শেষে কাকদ্বীপে একই মঞ্চে থাকবেন মমতা-অভিষেক

Mamata-Abhishek: কর্মসূচির প্রথম দিকে মালদহে একই মঞ্চে দেখা গিয়েছিল মমতা ও অভিষেককে।

Mamata-Abhishek: নবজোয়ার শেষে কাকদ্বীপে একই মঞ্চে থাকবেন মমতা-অভিষেক
মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 7:31 PM

কলকাতা : মালদহের পর শালবনি। আর এবার কাকদ্বীপ। ফের একমঞ্চে দেখা যাবে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায় ও তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। আগামী ১৬ জুন নবজোয়ার কর্মসূচির মঞ্চে দুজনকে একসঙ্গে দেখা যাবে। ওইদিন শেষ হচ্ছে অভিষেকের ২ মাসের কর্মসূচি। গত এপ্রিল মাস থেকে এই জনসংযোগ কর্মসূচি শুরু করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গের কোচবিহার থেকে যাত্রা শুরু করে ক্রমশ দক্ষিণের পথে এগিয়েছেন তিনি। প্রায় সব জেলাই অতিক্রম করবেন অভিষেক।  একেবারে দক্ষিণ ২৪ পরগনায় গিয়ে শেষ হবে সেই কর্মকাণ্ড।

গত ২৫ এপ্রিল কোচবিহার জেলা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচি শুরু হয়েছিল। বর্তমানে অভিষেক রয়েছেন পূর্ব মেদিনীপুরে তথা শুভেন্দু-গড় নন্দীগ্রামে। বৃহস্পতিবারই ২০ কিলোমিটার পথ পায়ে হেঁটে নন্দীগ্রামে পৌঁছেছেন অভিষেক।

মূলত ‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচির নেতৃত্বে অভিষেক থাকলেও, মমতা বন্দ্যোপাধ্যায় বারবার বুঝিয়ে দিয়েছেন, তিনি সঙ্গেই আছেন। এমনকী অভিষেককে সিবিআই তলব করায় যে দিন আচমকা বাঁকুড়া থেকে ফিরতে হয়েছিল অভিষেককে, সে দিনও কলকাতা থেকেই ভার্চুয়াল সভা করে পরিস্থিতি সামলে দিয়েছিলেন মমতা। দলনেত্রী এও বলেছিলেন, অভিষেক কোনও কারণে বাধা পেলে তিনি নিজে জেলায় জেলায় গিয়ে বৈঠক করবেন।

কর্মসুচির প্রথম দিকে মালদহে একই মঞ্চে দেখা গিয়েছিল মমতা ও অভিষেককে। সম্প্রতি পশ্চিম মেদিনীপুরেও কর্মসূচি চলাকালীন গিয়েছিলেন মমতা। গড় শালবনিতে অভিষেক কুড়মি বিক্ষোভের মুখে পড়ার পর শালবনিতে এক মঞ্চে দেখা গিয়েছিলেন অভিষেক-মমতাকে। এবার কাকদ্বীপে দেখা যাবে তাঁদের। পঞ্চায়েত নির্বাচনের আগে তাঁরা গুরুত্বপূর্ণ বার্তা দেবেন বলেই মনে করা হচ্ছে।