Suicide in Kolkata: লেক গার্ডেন্সে যুবকের মৃত্যু ঘিরে রহস্য, প্রেমিকার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ

Suicide in Kolkata: লেক গার্ডেন্স সুপার মার্কেটের এক আবাসনের ৩ তলা থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার যুবকের দেহ। প্রেমিকার সঙ্গে মনোমালিন্যর জেরেই আত্মহত্যা বলে অভিযোগ পরিবারের।

Suicide in Kolkata: লেক গার্ডেন্সে যুবকের মৃত্যু ঘিরে রহস্য, প্রেমিকার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Jul 06, 2022 | 12:08 AM

কলকাতা: লেক গার্ডেন্সে(Lake Gardens) যুবকের রহস্য মৃত্যু। লেক গার্ডেন্স সুপার মার্কেটের এক আবাসনের ৩ তলা থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় সুমন মন্ডল(২২) নামে এক যুবকের দেহ। কিছুদিন আগেই তাঁর স্নাতকের পাঠ শেষ হয়েছিল বলে জানা যাচ্ছে। পরিবারের অভিযোগ, প্রেমে অবসাদ, প্রেমিকার সঙ্গে মনোমালিন্যর জেরেই আত্মহত্যা করেছেন ওই যুবক। ইতিমধ্যেই মৃতের বান্ধবীর বিরুদ্ধে লেক গার্ডেন্স থানায়(Lake Gardens Police Station) অভিযোগ দায়ের করেছেন মৃত যুবকের পরিবারের সদস্যরা। 

ঘটনা প্রসঙ্গে মৃত যুবকের দিদি বলেন, “আমাদের কাছে এমন কয়েকটা তথ্য রয়েছে যাতে স্পষ্ট ওর প্রেমিকাই ওকে আত্মহত্যার জন্য প্ররোচনা দিচ্ছে। বারবার ভাইকে বলা হয়েছে ও কেন মরছে না। আমরা মেয়েটিকে ছোটবেলা থেকে দেখেছি। পরবর্তীতে আমরা জানতে পারি ওর সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে ভাইয়ের। তবে আমরা আলাদা করে ওর সঙ্গে যোগাযোগ করিনি। ” এদিকে সম্পর্কে টানাপোড়েন চললেও তা নিয়ে আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধবদের বিশেষ কিছু বুঝতে দেয়নি সুমন। এমনটাই দাবি তাঁর দিদি। তিনি বলেন, “ও একটু চাপা স্বভাবের ছিল। আমি, আমার স্বামী, আমার মা, বাবা, আমরা সবাই ওর সঙ্গে বন্ধুর মতো মিশতাম। কিন্তু, ও এতটাই চাপা স্বভাবের ছিল যে কিছুই বলত না। এমনকী ওকে যদি ভাত আর ডাল দিয়ে খেতে দেওয়া হত, তাহলে তা দিয়েই খেয়ে নিত। আর কিছু চাইত না।” 

এই খবরটিও পড়ুন

এদিকে ইতিমধ্যেই সুমনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে লেক গার্ডেন্স থানার পুলিশ। অন্যদিকে ঘটনার পর অভিযুক্ত তরুণীর সঙ্গে যোগাযোগ করা হলে তাঁর বন্ধ বন্ধ রয়েছে বলে জানা যাচ্ছে। এমনকী সে সহ তাঁদের বাড়ির অন্যান্য সদস্যরাও পলাতক বলে জানা যাচ্ছে। তাঁদের খোঁজেও জোরদার তল্লাশি শুরু করেছে পুলিশ। এদিকে সুমনের আকস্মাৎ মৃত্যুতে শোকের ছায়া নেমেছে তাঁর পরিবার থেকে বন্ধু মহলে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla