কোকেন কাণ্ড: আদালতে পামেলার দাবিতেই সিলমোহর! চাপে রাকেশ

কোকেন কাণ্ড (New Alipore Drug Case) পামেলা গোস্বামীর (Pamela Goswami) গাড়ি থেকে যে কোকেন পাওয়া গিয়েছিল, তা কিনতে টাকা জুগিয়েছিলেন বিজেপি নেতা রাকেশ সিং (Rakesh Singh)।

কোকেন কাণ্ড: আদালতে পামেলার দাবিতেই সিলমোহর! চাপে রাকেশ
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2021 | 6:19 PM

কলকাতা: কোকেন কাণ্ডে (New Alipore Drug Case) নয়া মোড়। পামেলা গোস্বামীর (Pamela Goswami) গাড়ি থেকে যে কোকেন পাওয়া গিয়েছিল, তা কিনতে টাকা জুগিয়েছিলেন বিজেপি নেতা রাকেশ সিং (Rakesh Singh)। সোমবার শুনানির সময় আলিপুর আদালতে সেই সওয়াল করলেন সরকারি আইনজীবী। আর সে কারণে ২৭ এ ধারা যোগ করতে আবেদন করা হল সরকারি তরফে।

সোমবার ফের আলিপুর আদালতে পেশ করা হয় রাকেশ সিং ও আরও দুই সহযোগী জিতেন্দ্র সিং ও সুরজ শাহ। এ দিন আদলতে সরকারি আইনজীবি আবেদন করেন। একটি সিসিটিভি ফুটেজ আদালতে পেশ করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে, পামেলার গাড়ি থেকে চালক নেমে যান। তারপর ওই গাড়ি থেকেই নামছেন পামেলা ও প্রবীর। আর তারপরই দেখা গেল অমৃত সিং নামে ওই যুবককে। তিনি জ্যাকেট খোলার চেষ্টা করছেন এবং তার জন্য একটু নীচু হলেন। অমৃত গাড়ির সামনে যেখানে দাঁড়িয়েছিলেন, সেখানে থেকেই কোকেন মিলেছিল।

অমৃতকে একটু হেঁটে সুরজের স্কুটিতে চেপে বসতে দেখা যায়। স্কুটারটি যায় মোমিনপুর পর্যন্ত। সেখান থেকে নেমে বাসে অরফ্যানগঞ্জে পৌঁছয় এবং রাকেশের বাড়ি যান। পরে সেখান থেকে তিনি পালান। পুরোটাই সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে বলে দাবি করেন সরকারি আইনজীবী।

আরও পড়ুন: ‘প্রবীণদের নিয়ে ফেক নিউজ ছড়াচ্ছে বিজেপি’, নিমতা কাণ্ডে বিস্ফোরক সুব্রত, চিঠি নির্বাচন কমিশনকে

পামেলা প্রথম থেকেই দাবি করে আসছিলেন, রাকেশই তাঁর গাড়িতে কোকেন রাখিয়েছেন। এ বার সরকারি আইনজীবী সেই তত্ত্বেই সিলমোহর দিল বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য, এই ঘটনায় রাকেশ ঘনিষ্ট সুরজকে সোমবারই গ্রেফতার করে পুলিশ।