Bhabanipur Murder: পড়শি রাজ্যেই গা ঢাকা দিয়েছে পলাতক? ভবানীপুর বৃদ্ধ খুনে অভিযুক্তের ছবি প্রকাশ ওড়িশা পুলিশের

Kolkata Crime news: ওড়িশা পুলিশের তরফে যে ছবিটি প্রকাশ করা হয়েছে তাতে অভিযুক্ত বিমল শর্মার অন্যান্য নামগুলির কথাও উল্লেখ করা হয়েছে। শিবম শর্মা, আরব শর্মা বা শিবম নামেও গা ঢাকা দিয়ে থাকতে পারে সে।

Bhabanipur Murder: পড়শি রাজ্যেই গা ঢাকা দিয়েছে পলাতক? ভবানীপুর বৃদ্ধ খুনে অভিযুক্তের ছবি প্রকাশ ওড়িশা পুলিশের
ভবানীপুরে ব্যবসায়ী খুনে অভিযুক্ত বিমল শর্মা (ছবি - ওড়িশা পুলিশের টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2022 | 11:42 PM

কলকাতা: ভবানীপুরে বৃদ্ধ ব্যবসায়ীর খুনে (Bhabanipur Murder) অভিযুক্তের ছবি এবার প্রকাশ্যে এল। অভিযুক্ত যুবকের ছবি প্রকাশ করেছে ওড়িশা পুলিশ। অভিযুক্তের সম্ভাব্য গতিবিধি ওই রাজ্যে পাওয়া যাওয়ায় ওড়িশা পুলিশকে ছবি সহ জানায় লালবাজার। সেই ছবি সহ ডিটেইলস টুইট করল ওড়িশা ক্রাইম ব্রাঞ্চ। ভবানীপুরের বৃদ্ধ ব্যবসায়ী শান্তিলাল বৈদ্যের খুনের ঘটনার তদন্ত করছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। সেই তদন্তের সূত্র ধরেই আততায়ী সম্ভব্য গতিবিধি পাওয়া যায় ওড়িশায়। গোয়েন্দাদের সন্দেহ হয়, খুনের পর ওড়িশায় গিয়ে গা ঢাকা দিয়েছে অভিযুক্ত বিমল শর্মা। সেই কারণেই তাঁর ছবি সহ গোটা বিষয়টি ওড়িশা পুলিশকে জানিয়েছিলেন গোয়েন্দারা। ওড়িশা পুলিশের তরফে যে ছবিটি প্রকাশ করা হয়েছে তাতে অভিযুক্ত বিমল শর্মার অন্যান্য নামগুলির কথাও উল্লেখ করা হয়েছে। শিবম শর্মা, আরব শর্মা বা শিবম নামেও গা ঢাকা দিয়ে থাকতে পারে সে।

উল্লেখ্য অভিযুক্তের বিরুদ্ধে অপহরণ করে খুনের অভিযোগ রয়েছে। পলাতক বিমল শর্মার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৬৪ (এ), ৫০৬, ৩০২ এবং ৩৪ নম্বর ধারায় মামলা রুজু করা হয়েছে। ওড়িশা পুলিশের ক্রাইম ব্রাঞ্চের তরফে জানানো হয়েছে, ওই অভিযুক্ত যুবককে কটক, ভুবনেশ্বর এবং আশেপাশের জেলাগুলিতে কোথাও গা ঢাকা দিয়ে রয়েছে। তাকে দেখতে পেলে কলকাতা পুলিশের সঙ্গে যোগাযোগের কথা বলা হয়েছে। টুইটটির সঙ্গে কলকাতা পুলিশের একটি ফোন নম্বরের কথাও বলা হয়েছে। উল্লেখ্য, ভবানীপুরের বৃদ্ধ ব্যবসায়ী খুনে অভিযুক্ত বিমল শর্মা দিল্লির বাসিন্দা।

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারি এলগিন রোডের একটি গেস্ট হাউজ থেকে থেকে বৃদ্ধ ব্যবসায়ী শান্তিলাল বৈদ্যের দেহ নগ্ন অবস্থায় উদ্ধার করা হয়। তখন থেকেই পলাতক বৃদ্ধকে খুনে অভিযুক্ত বিমল শর্মা। সেই থেকে তার খোঁজ চালাচ্ছে কলকাতা পুলিশের গোয়েন্দারা। তদন্তে নেমে একাধিক সূত্র মারফত পুলিশের কাছে খবর আসে, বিমলকে শেষ বার দেখা গিয়েছে ওড়িশায়। কটক, বালেশ্বরে তাকে শেষবার দেখা যায়। সেই সূত্র ধরেই ওড়িশা পুলিশের কাছে গিয়েছিলেন কলকাতা পুলিশের গোয়েন্দারা। এবার সেই অভিযুক্তের ছবি সহ তথ্য প্রকাশ করল ওড়িশা পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

আরও পড়ুন : Bhabanipur Murder: আততায়ী কি ওড়িশায় লুকিয়ে? ভবানীপুর খুনে অভিযুক্তকে ধরে দিতে পারলেই পুরস্কার