Road Accident: বাইক আরোহীর পা পিষে বেরিয়ে গেল ট্রাক, কেষ্টপুরে সাতসকালে পথ দুর্ঘটনা

Road Accident: দুর্ঘটনার পর বাগুইআটি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পৌঁছায়। ঘাতক ওই কন্টেনারবাহী ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

Road Accident: বাইক আরোহীর পা পিষে বেরিয়ে গেল ট্রাক, কেষ্টপুরে সাতসকালে পথ দুর্ঘটনা
কেষ্টপুরে পথ দুর্ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2022 | 11:23 AM

কলকাতা: সাত সকালে কেষ্টপুরে পথ দুর্ঘটনা (Kestopur Road Accident)। একটি কন্টেনার বোঝাই ট্রাক পর পর ধাক্কা মারে সামনে থাকা একটি বাইকে। তারপর একটি ট্যাক্সিকেও ধাক্কা মারে। দুর্ঘটনাটি ঘটেছে কেষ্টপুর আন্ডারপাসের সামনে। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন বাইক আরোহী। দুর্ঘটনার অভিঘাতে বাইক আরোহী ছিটকে রাস্তায় পড়ে যান। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে ভিআইপি রোডের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকায় সেখান থেকে আর জি করে স্থানান্তরিত করা হয়। দুর্ঘটনার পর বাগুইআটি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পৌঁছায়। ঘাতক ওই কন্টেনারবাহী ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

শহরের অন্যতম ব্যস্ত রাস্তা ভিআইপি রোড। ঘড়ির কাঁটায় তখন সকাল প্রায় সাতটা। দমদম পার্কের দিক থেকে বাগুইআটির দিকে যাচ্ছিল ঘাতক ওই কন্টেনারবাহী ট্রাকটি। সেই সময়ই কেষ্টপুর আন্ডারপাসের কাছে প্রথমে একটি বাইকে ধাক্কা মারে ট্রাকটি। পরে একটি ট্যাক্সিতেও ধাক্কা মারে। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি ধাক্কা মারে বাইক ও ট্যাক্সিতে। ছিটকে রাস্তায় পড়ে যান বাইক আরোহী। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বাইক আরোহী রাস্তায় পড়ে যাওয়ার পর তাঁর পায়ের উপর দিয়ে চলে যায় কন্টেনারবাহী ট্রাকটি।

ঘটনাটিকে কেন্দ্র করে কেষ্টপুরে বেশ চাঞ্চল্য ছড়িয়েছে। ভিআইপি রোডের উপর বেপরোয়া গতিতে যানবাহন চলাচলের কারণেও এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে। তবে কেষ্টপুরের ওই পথ দুর্ঘটনার কারণ খুঁজতে ইতিমধ্যেই আসরে নেমে পড়েছে বাগুইআটি থানার পুলিশ। কীভাবে এই ঘটনা ঘটল, ট্রাকটির গতি কত ছিল, সেই সব বিষয়ের উত্তর খুঁজছেন তদন্তকারী পুলিশকর্মীরা।

প্রসঙ্গত, ভিআইপি রোডের উপরে এর আগেও একাধিকবার দুর্ঘটনা ঘটেছে। ভিআইপির দুই ধারে বেশ কিছু সাবওয়েও তৈরি করা হয়েছে পথচারীদের সুবিধার জন্য এবং রাস্তায় যানজট কমানোর জন্য। তবে তারপরও সাতসকালে এমন দুর্ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।