Physical Harassment Case: চাকরি দেওয়ার নামে এবার ধর্ষণেরও অভিযোগ, কাঠগড়ায় পুলিশ

Physical Harassment Case: ২০২১ সালে ১৫ অগস্ট মহিলার সঙ্গে কনস্টেবলের আলাপ হয়। তার চার পাঁচ দিন পরে অভিযুক্ত মহিলার সঙ্গে দেখা করেন।

Physical Harassment Case: চাকরি দেওয়ার নামে এবার ধর্ষণেরও অভিযোগ, কাঠগড়ায় পুলিশ
চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 5:08 PM

কলকাতা: পুলিশে চাকরি দেওয়ার নাম করে সাড়ে তিন লক্ষ টাকার প্রতারণার অভিযোগ। শুধু তা নয় ধর্ষণ ও গোপন মুহূর্তের ছবি তুলে ভাইরাল করে দেওয়ার হুমকি, মারধরেরও অভিযোগ তুললেন কেষ্টপুরের এক মহিলা। কাঠগড়ায় বিধাননগর কমিশনারেটের এক কনস্টেবল। নিগৃহীতা কেষ্টপুরের বাসিন্দা। রাতে স্বামী মদ্যপ তাঁর ওপর অত্যাচার চালাতেন বলে অভিযোগ। ফেসবুকেই ওই কনস্টেবলের সঙ্গে ওই মহিলার আলাপ হয়। কথায় কথায় মহিলা অভিযুক্তকে তাঁর পারিবারিক সমস্যার কথা জানিয়েছিলেন। ২০২১ সালে ১৫ অগস্ট মহিলার সঙ্গে কনস্টেবলের আলাপ হয়। তার চার পাঁচ দিন পরে অভিযুক্ত মহিলার সঙ্গে দেখা করেন। মহিলার দাবি, অভিযুক্ত পুলিশেই উচ্চ পদ কর্মরত বলে পরিচয় দেন। তাঁকে চাকরির ব্যবস্থা করে দেওয়ারও আশ্বাস দেন। সাড়ে তিন লক্ষ টাকার বিনিময় চাকরি করে দেবেন বলে প্রতিশ্রুতি দেন।

তারপর ক্ষেপে ক্ষেপে সাড়ে তিন লক্ষ টাকা মহিলার কাছ থেকে নেন। পাশাপাশি ওই মহিলার অভিযোগ, অভিযুক্ত তাঁকে বিয়ে করারও প্রতিশ্রুতি একাধিকবার ধর্ষণ করেন। গোপন মুহূর্তের ছবিও তুলে রেখে দেন বলে অভিযোগ।

কিন্তু তারপরও যখন চাকরি পাচ্ছিলেন না ওই মহিলা, তখন তিনি অভিযুক্তের কাছ থেকে টাকা ফেরত চান। তারপর থেকেই শুরু হয় ব্ল্যাকমেলিং। সেই গোপন মুহূর্তে ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দিতে থাকেন বলে অভিযোগ। প্রথমে বাগুইআটি থানার দ্বারস্থ হন মহিলা। কিন্তু বাগুইআটি থানার পুলিশ তাঁর অভিযোগ নেয়নি বলে মহিলার দাবি। পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে বুধবার আলিপুর আদালতের দ্বারস্থ হন ওই মহিলা। অভিযুক্তের বিরুদ্ধে আদালতে অভিযোগ জানিয়েছেন তিনি। মহিলার মামলাটি গৃহীত হয়েছে। অভিযুক্তের সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। তিনি ফোন ধরেননি।