বঙ্গ সফরের আগে বাংলায় টুইট নমোর, আসছেন প্রকল্পের ঝাঁপি নিয়ে

কাল দুপুর ১টা ২০ মিনিটে তেজপুর বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর বিমান রওনা দেবে। দুপুর ৩টে ১০ নাগাদ তা কলকাতা বিমান বন্দরে অবতরণ করবে। সেখান থেকে কপ্টারে করে ৩টে ৫০ নাগাদ তিনি পৌঁছে যাবেন হলদিয়ায়।

বঙ্গ সফরের আগে বাংলায় টুইট নমোর, আসছেন প্রকল্পের ঝাঁপি নিয়ে
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2021 | 1:05 PM

কলকাতা: ১৫ দিনের ব্যবধানে ফের একবার রাজ্যে পা রাখতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামিকাল পূর্ব মেদিনীপুরের হলদিয়ায় একাধিক সরকারি প্রকল্প উদ্বোধনের অনুষ্ঠান রয়েছে তাঁর। গতবারের মতো এবারও অসম হয়েই পশ্চিমবঙ্গে আসবেন তিনি।

বাংলায় পা রাখার আগে শনিবার ফের একবার বাংলায় টুইট করেছেন নমো। তিনি লেখেন, “আগামিকাল সন্ধ্যায়, আমি পশ্চিমবঙ্গের হলদিয়ায় থাকব। সেখানে একটি অনুষ্ঠানে, বিপিসিএল নির্মিত এলপিজি আমদানি টার্মিনালটি জাতির উদ্দেশে উৎসর্গ করব। একই সঙ্গে প্রধানমন্ত্রী উর্জা গঙ্গা প্রকল্পের অন্তর্গত ধোবি – দুর্গাপুর প্রাকৃতিক গ্যাস পাইপলাইন বিভাগ জাতির উদ্দেশে উৎসর্গ করব।” প্রধানমন্ত্রীর দ্বিতীয় টুইটও ছিল বাংলায়। সেখানে তিনি লিখেছেন, “হলদিয়া পরিশোধনাগারের দ্বিতীয় ক্যাটালিটিক-আইসোডিওয়াকসিং ইউনিটের শিলান্যাস করা হবে। একই সঙ্গে ৪১ নম্বর জাতীয় সড়কে হলদিয়ার রানিচকে রেললাইনের ওপর ৪ লেনের উড়ালপুলটির উদ্বোধন করা হবে।”

সূত্রের খবর, আগামিকালের সভায় তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী হাজির থাকতে পারেন। ঘাটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারী (দেব) এই অনুষ্ঠানে হাজির থাকতে পারেন বলেও জল্পনা ছড়িয়েছিল। তবে তিনি সেই অনুষ্ঠানে থাকতে পারবেন না বলে জানিয়েছেন নিজেই।

সূত্রের খবর, কাল দুপুর ১টা ২০ মিনিটে তেজপুর বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর বিমান রওনা দেবে। দুপুর ৩টে ১০ নাগাদ তা কলকাতা বিমান বন্দরে অবতরণ করবে। সেখান থেকে কপ্টারে করে ৩টে ৫০ নাগাদ তিনি পৌঁছে যাবেন হলদিয়ায়। হেলিপ্যাড থেকে সড়কপথে অনুষ্ঠান মঞ্চে পৌঁছবেন। বিকেল ৪টে থেকে জনসভায় অংশ নেবেন, ৫ টা নাগাদ একাধিক প্রকল্পের শিলান্যাস করবেন। বিকেল ৫টা ৪০ মিনিটে হলদিয়া থেকে ফিরবেন কলকাতা বিমানবন্দরে। ৬টা ২০তে বায়ুসেনার বিমানে চেপে দিল্লি ফিরবেন নরেন্দ্র মোদী।