Newtown Robbery: মাত্র ১২ মিনিটে সব হাতিয়েও পালাতে পারল না চোর, লেকটাউন পুলিশের কাছে পাকড়াও

Newtown: গত মাসের ১৮ তারিখ এবং ২৫ তারিখে লেকটাউনের পাতিপুকুর এবং গ্রীন পার্ক এলাকার অভিজাত আবাসন থেকে ফ্ল্যাটের তালা ভেঙে চুরি হয়।

Newtown Robbery: মাত্র ১২ মিনিটে সব হাতিয়েও পালাতে পারল না চোর, লেকটাউন পুলিশের কাছে পাকড়াও
নিউটাউনে চুরি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2023 | 4:49 PM

লেকটাউন: ঘড়ির সময় ধরে মাত্র ১২ মিনিটে চুরি! সেরকমই দুটি চুরির ঘটনার কিনারা করলো লেকটাউন থানার পুলিশ উদ্ধার কয়েক লক্ষ টাকা সোনার গয়না এবং নগদ টাকা গ্রেফতার এক।

গত মাসের ১৮ তারিখ এবং ২৫ তারিখে লেকটাউনের পাতিপুকুর এবং গ্রিন পার্ক এলাকার অভিজাত আবাসন থেকে ফ্ল্যাটের তালা ভেঙে চুরি হয়। সিসিটিভি ফুটেজ দেখে লেকটাউন থানার পুলিশ তদন্তে নামে। সেই সময় থেকে মূল অভিযুক্ত গা-ঢাকা দিয়েছিল। এরপর মঙ্গলবার ভোররাতে হুগলি সিঙ্গুর এলাকায় লেকটাউন থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে মূল অভিযুক্ত কালীপদ দাসকে গ্রেফতার করে। অভিযুক্তের কাছ থেকে উদ্ধার হয় কয়েক লক্ষ টাকা সোনার গহনা এবং নগদ টাকা।

আজ অভিযুক্তকে বিধাননগর আদালতে পেশ করা হবে। অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হচ্ছে পুলিশের পক্ষ থেকে। পুলিশ জানতে পেরেছে একটি চক্র কাজ করত। এরা বেশিরভাগ ক্ষেত্রে মহারাষ্ট্রে চুরির ঘটনা ঘটাত। এর পিছনে বিহারের আরও এক বাসিন্দার নাম উঠে আসছে। তার খোঁজে পুলিশ খোঁজ চালাচ্ছে উপযুক্ত কালিপদ দাসের কাছ থেকে বেশ কিছু তালাভাঙ্গা অত্যাধুনিক শব্দবীহিন সরঞ্জাম উদ্ধার হয়েছে।

পুলিশ জিজ্ঞাসাবাদে আরও জানতে পেরেছে, এই চক্রটি যখন চুরির ঘটনা ঘটাত মাত্র ১২ মিনিটের মধ্যে টাইম ধরে চুরির ঘটনা ঘটাতো। মহারাষ্ট্রে যারা একাধিক চুরির ঘটনা ঘটাত সেই চক্র এখন কলকাতায় কাজ করছে।